advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বাড়ি ভাড়া নেবে না ভাবনার পরিবার

বিনোদন প্রতিবেদক
২২ মার্চ ২০২০ ১২:৫৭ | আপডেট: ২২ মার্চ ২০২০ ১২:৫৭
বাবা-মায়ের সঙ্গে ভাবনা। ফাইল ছবি
advertisement

বিশ্বজুড়ে এখন করোনা ভাইরাস একটা আতঙ্ক। এই ভাইরাসে সংক্রমণে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। আক্রান্তের সংখ্যার পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার প্রভাব পড়েছে দেশের অর্থনীতিতেও। লাগমহীনভাবে বাড়ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম। এই কঠিন পরিস্থিতিতে মানবিক দিক বিবেচনা করে মানবতার এক দৃষ্টান্ত স্থাপন করেছে অভিনেত্রী আশনা হাবিব ভাবনার পরিবার।

চলতি মাসে ভাড়াটিয়াদের থেকে বাড়ি ভাড়া নেবেন না ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব ও মা রেহানা হাবিব। গতকাল এক ফেসবুকবার্তায় এমনটাই জানিয়েছেন অভিনেত্রী ভাবনা। তাদের এই প্রশংসনীয় কাজ ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

ভাবনার বাবা চলচ্চিত্র নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব জানান, রাজধানীর হাজারীবাগ এলাকায় তাদের ৬তলা একটি বাড়ি রয়েছে। ভবনে ছয়টি পরিবার ভাড়া থাকেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অনেকের আর্থিক সংকটও তৈরি হয়েছে। তাই ভাড়াটিয়াদের কাছে মার্চ মাসের ভাড়া না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

হাবিবুল ইসলাম বলেন, ‘সংকট যতই আসুক, আমাদের তা মোকাবিলা করতে হবে। মানুষের জন্যই মানুষ। দুর্যোগকে পুঁজি করে অসাধু অনেক ব্যবসায়ী ফায়দা লুটছে। সবাইকে অনুরোধ করবো, দেশের এমন পরিস্থিতিতে দয়া করে আপনারা এমনটা করবে না। পুরো বিশ্বের মানুষ কঠিন এক পরিস্থিতির মুখোমুখি। উন্নত বিশ্বের তুলনায় আমরা খুব অসহায়। এমন এক কঠিন মুহূর্তে আমাদের পাশে আমাদেরকেই দাঁড়াতে হবে। সবাইকে অনুরোধ করবো, যার যার অবস্থান থেকে যেভাবে সম্ভব দেশের মানুষের পাশে দাঁড়ান।’

advertisement
Evall
advertisement