advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

আমার শরীরের অবস্থাও ভালো না

বিনোদন প্রতিবেদক
২৩ মার্চ ২০২০ ১৬:৩৫ | আপডেট: ২৩ মার্চ ২০২০ ১৬:৩৫
বেসবাবা সুমন। ফাইল ছবি
advertisement

দেশের রক ব্যান্ড অর্থহীন’র প্রতিষ্ঠাতা এবং দলনেতা সাইদুস সালেহীন খালেদ সুমন। যিনি ভক্ত-শ্রোতাদের কাছে ‘বেসবাবা সুমন’ নামে পরিচিত। মরণ ব্যাধি ক্যানসারের সঙ্গে লড়াই করা এই মানুষটি সর্বশেষ মঞ্চে উঠেছেন ৭ মার্চ অনুষ্ঠিত জয় বাংলা কনসার্টে।

যদিও হুট করে সংগীতশিল্পী ফুয়াদের অনুরোধে মঞ্চে তিনি পরিবেশন করেন ‘মুখটা তুলে আকাশটাতে দেখ আরেকবার’ ও ‘গাইবো না আর কোনো গান তোমায় ছাড়া’ গানটি। ওদিন মঞ্চেই সুমন ভক্ত-শ্রোতাদের জানান, হয়তো এটাই তার মঞ্চে শেষ ওঠা। কারণ তার শারীরিক অবস্থা ভালো না। লোয়াল স্পাইনে একটা সমস্যা আছে। যেটা অপারেশন করতে চলতি মাসের ১৮ তারিখ তার জার্মান যাওয়ার কথা ছিল।

কিন্তু করোনাভাইরাস পরিস্থিতির কারণে বিশ্বজুড়েই এখন আতঙ্ক বিরাজ করছে। প্রায় সব দেশের বিমানবন্দরই আপাতত বন্ধ ঘোষণা করা হয়েছে। তাই এই সময় জার্মান যেতে পারছেন না জনপ্রিয় এই ব্যান্ড তারকা। ফেসবুকবার্তায় এমনটাই জানিয়েছেন বেসবাবা’খ্যাত সুমন।

অর্থহীন ব্যান্ডের এই প্রতিষ্ঠাতা লিখেছেন, ‘আমার এই মাসের ১৮ তারিখ জার্মানি যাবার কথা ছিল সার্জারির জন্য। জার্মানির অবস্থা ভালো না। ইন ফ্যাক্ট গোটা পৃথিবীর অবস্থাই খারাপ। আমার শরীরের অবস্থাও ভালো না, সার্জারিটা জরুরি। তারপরেও যাওয়ার চেষ্টা করিনি।’

দেশের এমন পরিস্থিতিতে ভক্ত-শ্রোতাদের আহ্বান জানিয়ে সুমন আরও লিখেছেন, ‘আপনারাও একটু চেষ্টা করেন, অতিরিক্ত দরকার ছাড়া বাসা থেকে না বের হবার। ছুটি, আড্ডা, অনুষ্ঠান, কক্সবাজার, নীলগিড়ি এই অবস্থা শেষ হবার পরেও থাকবে। বরঞ্চ আমরা নিজেরাই অসাবধান হলে ভবিষ্যতে নাও থাকতে পারি। চলুন, আরেকটু দায়িত্ববান হই।’

advertisement
Evall
advertisement