advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনার দিনগুলোতে বঙ্গবিডির ‘ফ্রি’ ঘোষণা

বিনোদন প্রতিবেদক
২৪ মার্চ ২০২০ ১৫:৪০ | আপডেট: ২৪ মার্চ ২০২০ ১৫:৪০
ফাইল ছবি
advertisement

দেশজুড়ে এখন করোনাভাইরাস আতঙ্ক বিরাজ করছে। খুব বেশি প্রয়োজন না হলে সবাইকে ঘরে থাকার জন্য বলছেন বিশ্ব নেতারা। দেশের সরকারও বলছে, প্রয়োজন ছাড়া বাইরে বের না হতে এবং সব ধরনের জনসমাগম এড়িয়ে চলতে। এছাড়াও ঘন ঘন হাত ধোয়া ও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার পরামর্শ দেওয়া হয়েছে।
ঠিক এমন পরিস্থিতিতে মানুষকে ঘরবন্দী রাখতে ‘ফ্রি’ দেওয়ার ঘোষণা দিয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘বঙ্গবিডি’। এখন থেকে করোনার দিনগুলো পর্যন্ত তাদের সকল প্রিমিয়াম কন্টেন্টগুলো একদম বিনামূল্যে দেখতে পারবেন দর্শকরা।
বঙ্গবিডি’র পক্ষ থেকে জানানো হয়েছে, নাটক, সিনেমা, মিউজিক ভিডিও, শর্টফিল্ম, টেলিফিল্ম, ইউটিউব শো বিনোদনধর্মী প্রভৃতি অনুষ্ঠানের ওয়ান স্টপ সলিউশন দিচ্ছে ‘বঙ্গ বিডি’। করোনার দুঃসময়ে বঙ্গবিডির নেটওয়ার্কে রয়েছে ২ কোটিরও বেশি সাবস্ক্রাইবারস এবং দেশি-বিদেশি ২৫০ এর বেশি ইউটিউব চ্যানেল, যা ভিডিও প্ল্যাটফর্মে যোগ করেছে এক নতুন মাত্রা। এর ক্রমবর্ধমান লাইব্রেরিতে ১৫ হাজারের বেশি পূর্ণ চলচ্চিত্র, নাটক, টিভি শো, মিউজিক ভিডিও রয়েছে।

প্রতিষ্ঠানটিতে নতুন করে যুক্ত করা হয়েছে লাইভ টিভি। করোনা সংক্রমণ থেকে নিরাপদে ঘরে থাকতেই তাদের এমন উদ্যোগ। দেশের যেকোনো প্রান্ত থেকে দর্শকরা এখন বঙ্গবিডি অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে এই সুবিধা উপভোগ করতে পারবেন।

advertisement
Evall
advertisement