advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

লকডাউনের কারণে পেছালো অনন্তর ত্রাণ বিতরণ

বিনোদন প্রতিবেদক
২৫ মার্চ ২০২০ ১৫:২৯ | আপডেট: ২৫ মার্চ ২০২০ ১৫:৪২
চিত্রনায়ক অনন্ত জলিল। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

করোনাভাইরাসের সংক্রামন ঠেকাতে আগামীকাল বৃহস্পতিবার থেকে সারাদেশে একযোগে লকডাউন চলবে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত এই নিষেধাজ্ঞা কার্যকর থাকবে। মরণব্যাধী এই ভাইরাসের কারণে ঘরে বসে থাকা চলচ্চিত্রের অসচ্ছল শিল্পী-কলাকুশলীদের সহযোগিতা করতে চেয়েছিলেন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল।

আগামীকাল বৃহস্পতিবার বিএফডিসির দুটি ভিন্ন স্থানে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ ও হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস দেওয়ার পরিকল্পনা করেছিলেন অনন্ত জলিল। কিন্তু লকডাউনের কারণে তা আপাতত স্থগিত করেছেন ‘নিঃস্বার্থ ভালোবাসা’ খ্যাত এই চিত্রনায়ক। এক ফেসবুকবার্তায় এমনটাই জানিয়েছেন তিনি।

অনন্ত জলিল লিখেছেন, ‘আগামী ২৬ মার্চ এফডিসির দুটি ভিন্ন স্থান থেকে বেকার ও অসচ্ছল সহকারী শিল্পী ও কলাকুশলীদের জন্য নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করা ও সঙ্গে হ্যান্ড স্যানিটাইজার এবং গ্লাভস দেওয়ার পরিকল্পনা করেছিলাম। চলচ্চিত্রের তিন সমিতি থেকে ৪০০ জন লোকের জন্য এসবের ব্যবস্থা করার কথা ছিল। প্রযোজক সমিতির সভাপতি খসরু (খোরশেদ আলম) ভাই আজকে জানালো যে, করোনাভাইরাস প্রতিরোধে ও উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় মাঠে নেমেছে বাংলাদেশ সেনাবাহিনী। ইতিমধ্যে বিভিন্ন এলাকা লকডাউন করে দেয়া হয়েছে।’

তিনি আরও লেখেছেন, ‘যেহেতু ৪০০ লোকের সমাগম হবে। করোনাভাইরাসের প্রতিরোধের জন্য ও সরকারের নির্দেশনার প্রতি সম্মান প্রদর্শন পূর্বক প্রযোজক ও শিল্পী সমিতির সংশ্লিষ্টরা আয়োজনটি আগামীকাল ২৬মার্চ স্থগিত করেছেন। লকডাউন তুলে নেওয়ার পরে উক্ত আয়োজনটি তাদের সহযোগিতায় সুন্দরভাবে সম্পন্ন করব ইনশাআল্লাহ।’

অনন্ত এখন ব্যস্ত আছেন তার নতুন ছবি ‘দিন: দ্য ডে’র মুক্তি নিয়ে। আগামী কোরবানি ঈদে এটি প্রেক্ষাগৃহে আসার কথা। ছবিটি নির্মাণ করেছেন ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজম।

advertisement