advertisement
advertisement

সিলেটে হোম কোয়ারেন্টিনে একজনের মৃত্যু

সিলেট ব্যুরো
২৫ মার্চ ২০২০ ২১:১৪ | আপডেট: ২৫ মার্চ ২০২০ ২২:২৮
advertisement

সিলেটের হোম কোয়রেন্টিনে থাকা এক বৃদ্ধ মারা গেছেন। নগরীর হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা গিয়াস উদ্দিন (৬৫) নামের ওই বৃদ্ধ দেশে থাকলেও তার ছেলে সম্প্রতি যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছিলেন। গতকাল মঙ্গলবার রাত ৯টার নিজ বাসায় মারা যান গিয়াস উদ্দিন।

স্থানীয় সূত্রে জানা যায়, গিয়াস উদ্দিন কিডনির জটিলতায় ভুগছিলেন। নিয়মিত ডায়ালিসিস করাতে হতো। গত ১৪ মার্চ যুক্তরাজ্য থেকে তার ছেলে দেশে ফেরেন। পরদিন গিয়াসউদ্দিনের শ্বাসকষ্ট শুরু হলে বাবাকে নিয়ে সিলেট কিডনি ফাউন্ডেশনে যান তার প্রবাসী ছেলে। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিস্তারিত শুনে গিয়াস উদ্দিনকে কোয়ারেন্টিনে রাখার পরামর্শ দেন।

সিলেট সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী দৈনিক আমাদের সময়কে জানান, সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তারা এসেও গিয়াস উদ্দিনকে কোয়ারেন্টিনে থাকার কথা বলেছিলেন। বাড়িতেই মঙ্গলবার রাত ৯টায় গিয়াস উদ্দিন মারা যান। তবে তিনি করোনাভাইরাস আক্রান্ত কিনা তা নিশ্চিতের জন্য কোনো পরীক্ষা করানো হয়নি।

কয়েস লোদী বলেন, ‘বিষয়টি আমি সিলেটের জেলা প্রশাসককে অবগত করেছি। জেলা প্রশাসক ও সিভিল সার্জন জনসমাগম না করে দ্রুত লাশ দাফনের ব্যবস্থা গ্রহণের কথা বলেছেন। পারিবারিকভাবে রাতেই নগরীর মানিক পীরের টিলায় তার দাফনের ব্যবস্থা করা হয়েছে।’

advertisement
Evaly
advertisement