advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে ২৪ ঘণ্টায় নিহত ২২

আমাদের সময় ডেস্ক
২৬ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ২৫ মার্চ ২০২০ ২৩:১৬
advertisement

গত ২৪ ঘণ্টায় সড়ক ও মহাসড়কে বেপরোয়া যানে বিজিবি সদস্য ও পুত্রবধূ-শাশুড়িসহ ২২ জনের প্রাণহানি ঘটেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

বগুড়া : লবণ বোঝাই ট্রাকের সঙ্গে লাব্বাইক পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ। এতে লবণ বোঝাই ট্রাক উল্টে ট্রাকের ওপর থাকা ছয় যাত্রী নিহত ও বাসের ১১ জন আহত হন। গতকাল দুপুর ১২টায় ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ঘোগা

বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। একই দিন ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মহিপুরে দুই ট্রাকের সংঘর্ষে মৃদুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত ও চারজন আহত হন। তিনি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চেচড়া গ্রামের রফিকুল ইমলামের ছেলে। এদিকে বিকাল সাড়ে ৩টার দিকে একই মহাসড়কের শেরপুর থানার ধনকুন্ডি এলাকায় মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে মাইক্রোবাসচালক নিহত হন। তার পরিচয় পাওয়া যায়নি।

গোপালগঞ্জ : গত মঙ্গলবার রাত ১১টার দিকে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিজয়পাশা এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রলির পেছনে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই হামিম শেখ নিহত হন। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার সুলতানশাহী গ্রামের গোলাম শেখের ছেলে। একই রাতে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার গেড়াখোলায় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক লিটন গাজী নিহত হন। তিনি একই উপজেলার ডুমদিয়া গ্রামের হুমায়ূন গাজীর ছেলে। এ ছাড়া গতকাল ভোররাতে ট্রলির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় চালক হাবিবুর রহমান নিহত হয়। হাবিবুর টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

কুষ্টিয়া : কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে তালবাড়িয়ায় গতকাল সকাল সাড়ে ৭টায় যাত্রীবাহী বাসের সঙ্গে ট্র্রাকের সংঘর্ষে ট্র্রাকচালকসহ দুজন নিহত হন। নিহতরা হলেন মাগুরা সদর উপজেলার দোয়ালী এলাকার ওবাইদুর রহমানের ছেলে ট্রাকচালক নাবিল হোসেন ও ট্রাকে থাকা ইব্রাহিম হোসেন।

গোদাগাড়ী : রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ীর বিজয়নগর এলাকায় গতকাল ভোর ৬টায় বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় বাসটি উল্টে যায় এবং ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও ১৫ জন আহত হন। নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে বাসচালক মতিউর রহমান।

দিনাজপুর : বীরগঞ্জ উপজেলার ফিশারি মোড় এলাকায় গতকাল দুপুরে বাসের ধাক্কায় পুত্রবধূ-শাশুড়ি নিহত ও আরও দুজন আহত হন। নিহতরা হলেন একই উপজেলার থানাপাড়া মহল্লার মৃত বজলু রশিদের স্ত্রী আলিমন বেওয়া ও তার ছেলে আফজাল হোসেনের স্ত্রী মোছা. রেহেনা বেগম।

বান্দরবান : বান্দরবান শহরের মানুরটেক এলাকায় গতকাল সকালে খাদ্যশস্য বোঝাই একটি ট্রাক উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মো. আল-আমিন নামে এক বিজিবি সদস্য নিহত ও চারজন আহত হন। তিনি বিজিবির বড়কল ৪৫ ব্যাটালিয়নের সৈনিক।

ত্রিশাল : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল পৌর শহরের দরিরামপুর এলাকায় মিনিট্রাক মহাসড়কের পাশে পার্কিংয়ে থাকা বাসের সঙ্গে ধাক্কা খেয়ে ধুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মিনিট্রাকযাত্রী সুনামগঞ্জ সদর উপজেলার আ. জলিল নিহত ও ৭ জন আহত হন।

টাঙ্গাইল সদর : বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তের ভায়াডাক্ট অংশে গতকাল বেলা ১১টায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রুবেল নিহত হন। রুবেলের বাড়ি নওগাঁ জেলায়।

বাজিতপুর : ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের বাজিতপুর উপজেলার আগরপুর কোনাপাড়া এলাকায় সকাল সাড়ে ৭টার দিকে মাইক্রোবাসের ধাক্কায় আব্দুল কাদির নামে এক সাইকেল আরোহী নিহত হন। তিনি কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের মধ্যচারিপাড়া গ্রামের বাসিন্দা।

সিরাজগঞ্জ : কামারখন্দে বালুবাহী ট্রাকচাপায় আসলাম হোসেন নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হন। গতকাল দুপুরে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের ভদ্রঘাট এলাকায় এসিআই গোদরেজ মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাতী গ্রামের মৃত মহরম আলীর ছেলে।

ফরিদপুর : ভাঙ্গার বগাইল এলাকায় গতকাল সকাল সাড়ে ৫টায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ির সঙ্গে ধাক্কা খায়। এতে কলেজছাত্র আবু সাইদ নিহত হন। তিনি বরিশাল সদর থানার মো. মোস্তফার ছেলে।

বাগেরহাট : শরণখোলার উপজেলার দক্ষিণ চালিতাবুনিয়া গ্রামের চুন্নু ফকিরের বাড়ির সামনে গতকাল বিকাল সাড়ে ৫টায় ট্রলিচাপায় বাকপ্রতিবন্ধী নজরুল ইসলাম খান নামে এক যুবক নিহত হন। নজরুল দক্ষিণ চালিতাবুনিয়া গ্রামের হামিদ খানের ছেলে।

শরীয়তপুর : শরীয়তপুর-মাঝিরঘাট মহাসড়কে বাসের ছাদ থেকে পড়ে ওই বাসের সহকারীর মৃত্যু হয়। গতকাল দুপুরে জাজিরা উপজেলায় জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি ডামুড্যা উপজেলার ধানকাঠি গ্রামের মনির হোসেনের ছেলে।

advertisement
Evall
advertisement