advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

‘বন্দুকযুদ্ধ’
কুষ্টিয়ায় ৯ মামলার আসামি নিহত

নিজস্ব পতিবেদক কুষ্টিয়া
২৬ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ২৫ মার্চ ২০২০ ২৩:১৬
advertisement

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পারভেজ খান (৩০) নামে একজন নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, তিনি নয় মামলার আসামি ছিলেন। গতকাল বুধবার ভোরে সদর উপজেলার হরিপুরের শালদা গ্রামে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। পারভেজ খান কুষ্টিয়া শহরের রাজারহাট এলাকার ইউসুফ আলী খানের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, মঙ্গলবার সন্ধ্যায় পারভেজকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে শালদা গ্রামে পৌঁছলে

আগে থেকে ওঁৎ পেতে থাকা ডাকাত দলের অন্য সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাতরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে পারভেজকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানকার জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি ও রামদা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

পারভেজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ নয়টি মামলা রয়েছে বলে জানান ওসি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

advertisement