advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মালয়েশিয়ার রাজপ্রাসাদে করোনার হানা, কোয়ারেন্টিনে রাজা-রানি

অনলাইন ডেস্ক
২৬ মার্চ ২০২০ ২১:২৫ | আপডেট: ২৬ মার্চ ২০২০ ২৩:০৪
ইন্টারনেট থেকে নেওয়া
advertisement

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন সমাজের সবশ্রেণির মানুষ। সাধারণ-অসাধারণ, রাজা-প্রজা সকলেই আক্রান্ত হচ্ছেন প্রাণঘাতী এই ভাইরাসে। ব্রিটিশ রাজপ্রাসাদে করোনার হানার পর এবার মালয়েশিয়ার রাজপ্রাসাদের কর্মীরা আক্রান্ত হয়েছেন। তাও এক-দুজন নয়, সাতজন। এরপরেই কোয়ারেন্টিনে চলে যান দেশটির রাজা সুলতান আব্দুল্লাহ সুলতান আহমদ শাহ এবং তার স্ত্রী রানি টুঙ্কু আজিজাহ আমিনাহ মাইমুনাহ ইস্কান্দারিয়াহ।

রাজপ্রাসাদের বিবৃতি দিয়ে ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল জানিয়েছে, মালয়েশিয়ার রাজপ্রাসাদের সাতজন কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর দেশটির রাজা এবং রানি কোয়ারেন্টিনে যান। যদিও করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে রাজা-রানি দুজনের।

রাজপ্রাসাদের সংক্রমিত সাত কর্মীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। কর্মকর্তারা বলেছেন, তারা এই সংক্রমণের উৎস জানার চেষ্টা করছেন। কর্মীরা করোনায় সংক্রমিত হওয়ার পর জীবাণুনাশক ছিটিয়ে রাজপ্রাসাদ পরিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার দেশটিতে নতুন করে আরও ২৩৫ জন করোনা সংক্রমিত হয়েছেন। এ নিয়ে মালয়েশিয়ায় করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ছাড়িয়েছে। এ ছাড়া এখন পর্যন্ত দেশটিতে করোনায় মারা গেছেন অন্তত ২১ জন।

 

 

advertisement
Evall
advertisement