advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

জনপ্রতিনিধিরা জনগণের পাশে রয়েছেন

নিজস্ব প্রতিবেদক
২৭ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ২৬ মার্চ ২০২০ ২৩:২৭
advertisement

করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনপ্রতিনিধিরা সার্বক্ষণিক জনগণের পাশে থেকে কাজ করছেন বলে জানিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমরা যে যার অবস্থান থেকে কর্তব্য পালন করছি। আমাদের মেম্বর, চেয়ারম্যান, কাউন্সিলর, মেয়ররা সার্বক্ষণিক জনগণের পাশে আছেন।

গতকাল সকালে জীবাণুনাশক ছিটানো কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা জানান। বেলা সাড়ে ১১টায় মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের পাশে প্রধান সড়ক থেকে জীবাণুনাশক ছিটানোর কাজ শুরু হয়।

এ সময়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, প্যানেল মেয়র মো. জামাল মোস্তফাসহ সিটি করপোরেশন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইউনিয়ন ও গ্রামপর্যায়ে প্রবাসীরা ঘুরে বেড়াচ্ছেন। এ ছাড়া ঢাকা-চট্টগ্রাম থেকে বিপুলসংখ্যক মানুষ গ্রামে গেছেনÑ এ মুহূর্তে স্থানীয় সরকার জনপ্রতিনিধিরা কাজ করছে কিনাÑ এমন প্রশ্নে তাজুল ইসলাম বলেন, ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে প্রতিটি ওয়ার্ড, পৌরসভা ও সিটি করপোরেশনে আমাদের কমিটি গঠন করা আছে। তারা কাজ করছে। প্রবাসীদের কমপক্ষে ১৪ দিন হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে তারা স্থানীয় প্রশাসনের সহায়তায় কাজ করছে।

তিনি বলেন, প্রথম দিকে একটু সমস্যা হলেও এখন মনিটরিং ব্যবস্থার উন্নতি হয়েছে; আবার প্রবাসীরাও বুঝতে সক্ষম হয়েছেন আর গ্রামবাসীও অবগত হয়েছেন। তাই আগের চেয়ে এখন বেশি কার্যকর হয়েছে।

advertisement