advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনার খ-চিত্র

২৭ মার্চ ২০২০ ০০:০০
আপডেট: ২৬ মার্চ ২০২০ ২৩:২৮
advertisement

লকডাউন অমান্য করায় গুলি

করোনার বিস্তার ঠেকাতে দেশব্যাপী ঘোষিত লকডাউন অমান্য করে বাড়ির বাইরে আসায় রুয়ান্ডায় দুই যুবককে গুলি করে হত্যা করেছে পুলিশ। গত বুধবার এ ঘটনা ঘটে। রুয়ান্ডা ন্যাশনাল পুলিশের মুখপাত্র জন বস্কো ক্যাবেরা বলেন, নিহত দুই যুবক পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু করেন। এর পর গুলি করা হয়। ওয়াশিংটন পোস্ট

২১ বছরে মৃত্যু

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস যুক্তরাজ্যে ২১ বছর বয়সী এক নারীর জীবন কেড়ে নিয়েছে। চোলি মিডলট নামের ওই নারীর কোনো ধরনের স্বাস্থ্য জটিলতাও ছিল না বলে জানিয়েছে তার পরিবার। বিবিসি।

কাশ্মীরে প্রথম মৃত্যু

ভারতশাসিত কাশ্মীরে করোনা আক্রান্ত প্রথম রোগীর মৃত্যু হয়েছে। এ ছাড়া মহারাষ্ট্রে চতুর্থ রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা ১৩ জনে পৌঁছেছে। বৃহস্পতিবার সকালে কাশ্মীরের শ্রীনগরের সরকারি বক্ষব্যাধি হাসপাতালে ইসলাম প্রচারক ৬৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়। এনডিটিভি।

ইরানে আরও মৃত্যু

ইরানে ২৪ ঘণ্টার ব্যবধানে নতুন করে ১৫৭ জনের প্রাণ কেড়েছে করোনা ভাইরাস। একই সঙ্গে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও হাজারের বেশি মানুষ। গত বৃহস্পতিবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র কিয়ানুশ জাহানপোর এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেছেন, দেশে নতুন করোনা ভাইরাসে আরও ১৫৭ জন মারা গেছেন। এ নিয়ে দেশটিতে করোনায় মৃতের সংখ্যা ২ হাজার ২৩৪ জনে পৌঁছেছে। ইরানে করোনার ভয়াবহ প্রকোপ শুরু হয়েছে। দেশটিতে প্রতিনিয়ত করোনা সংক্রমণ এবং মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। আলজাজিরা।

advertisement
Evaly
advertisement