advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

চিকিৎসা কেন্দ্র থেকে জোর করে সুরক্ষা উপকরণ নিয়ে গেল ছাত্রলীগ!

নিজস্ব প্রতিবেদক
২৬ মার্চ ২০২০ ২৩:৫৮ | আপডেট: ২৬ মার্চ ২০২০ ২৩:৫৮
advertisement

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চিকিৎসা কেন্দ্র থেকে ১০০টি গ্লাভস, ২৭ বোতল স্যানিটাইজার ও ১০টি মাস্ক জোর করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। আজ বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের গুদাম থেকে সংগঠনটির কয়েকজন নেতাকর্মী এসব নিয়ে যান। তবে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতারা এ অভিযোগ অস্বীকার করেছেন।

সুরক্ষা উপকরণ নিয়ে যাওয়ার বিষয়টি চবি চিকিৎসা কেন্দ্রের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ আবু তৈয়ব গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন আমাকে ফোন করেছিলেন। তিনি ফোন করে বলেন, “ছাত্রলীগ মরে যাবে কিনা। এসব সুরক্ষা উপকরণ তাদের দরকার, দিতে হবে।” কিন্তু এসব গ্লাভস, মাস্ক, স্যানিটাইজার চিকিৎসকদের জন্য আমরা সংগ্রহ করেছি। অতিরিক্ত থাকলে দেওয়ার কথাও বলি। কিন্তু কয়েকজন নেতাকর্মী জোর করে এসব নিয়ে যান।’

তবে সুরক্ষা উপকরণ নিয়ে যাওয়ার অভিযোগ অস্বীকার করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বলেন, ‘এ ধরনের কোনো ঘটনার সঙ্গে তার কর্মীরা জড়িত নন। ’ এ ছাড়া, একই কথা বলেন সভাপতি রেজাউল হকও।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান বলেন, ‘বিষয়টি আমি জেনেছি। জড়িতদের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।’

advertisement
Evall
advertisement