advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

চুক্তির বাইরের ক্রিকেটারদের বিসিবি সভাপতির আর্থিক সহোযোগিতা

স্পোর্টস ডেস্ক
২৮ মার্চ ২০২০ ২২:২৩ | আপডেট: ২৮ মার্চ ২০২০ ২২:৪২
পুরোনো ছবি
advertisement

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তি ও প্রথম শ্রেণির চুক্তির সঙ্গে যে ক্রিকেটার আবদ্ধ নন কিন্তু বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন, তাদের জন্য এককালীন ৩০ হাজার টাকা আর্থিক সহযোগিতা দেওয়ার ঘোষণা করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। প্রিমিয়ার লিগ বন্ধকালীন তাদের আর্থিক বিষয়টি মাথায় রেখেই তিনি এ অনুদান ঘোষণা করেছেন।

আজ শনিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি এ খবর জানিয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি সভাপতির উদ্ধৃতি দিয়ে জানানো হয়, ‘অনির্দিষ্টকালের জন্য প্রিমিয়ার বন্ধ হয়ে যাওয়ায় যেসকল ক্রিকেটার বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ নন, তারা এই সময়টিতে আর্থিক সঙ্কটে পড়তে পারেন, যেহেতু তারা প্রিমিয়ার লিগের ক্লাব থেকে আংশিক টাকা পেয়েছেন। এই সহযোগিতাটি শুধু তাদের জন্যই।'

প্রসঙ্গত, চলতি মাসের ১৫ তারিখে মাঠে গড়িয়েছিল ঢাকা প্রিমিয়ার লিগের এবারের মৌসুম। কিন্তু প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে প্রথম রাউন্ড শেষে দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত ঘোষণা করে দেওয়া হয়। এরপর ১৯ মার্চ বিসিবিতে সংক্ষিপ্ত সভা শেষে অনির্দিষ্ট কালের জন্য লিগ বন্ধের ঘোষণা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

 

advertisement
Evaly
advertisement