advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

আইসোলেশন থেকে পালালেন এক ব্যক্তি

নিজস্ব প্রতিবেদক
২৯ মার্চ ২০২০ ০১:০০ | আপডেট: ২৯ মার্চ ২০২০ ০১:৫৩
advertisement

দেশে যেখানে করোনাভাইরাস সচেতনায় সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে ঘরে থাকতে, বাইরে না যেতে। সেখানে বিভিন্ন অঞ্চল থেকে শোনা যাচ্ছে নানা ধরণের খবর। কেউ চিকিৎসা পাচ্ছেন না, কাউকে পেটনো হচ্ছে। কেউবা আবার পালিয়ে গেছেন।

পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায়। সেখানকার স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে থাকা এক ব্যক্তি পালিয়ে গেছেন। গত শুক্রবার ভোরে হাসপাতাল কর্তৃপক্ষকে কিছু না জানিয়েই চলে যান ওই ব্যক্তি।

পালিয়ে যাওয়া ওই ব্যক্তি একটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়িচালক। তার পরিবার থাকে তার আগের কর্মস্থলের কোয়ার্টারে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, ২৫ মার্চ দুপুরে ওই ব্যক্তি কর্মস্থল থেকে পরিবারের কাছে পেরার পর থেকে জ্বর-শ্বাসকষ্ট অনুভব করতে শুরু করেন। বিষয়টি জানতে পেরে গতকাল সকালে হাসপাতালের আইসোলেশনে তাকে রাখা হয়। কিশোরগঞ্জের সিভিল সার্জনের পক্ষ থেকে আইইডিসিআরে যোগাযোগ করা হয় তার করোনাভাইরাস শনাক্তের পরীক্ষার জন্য।

কিন্তু শুক্রবার ভোরে ওই ব্যক্তি হাসপাতাল কর্তৃপক্ষকে কিছু না জানিয়ে হাসপাতাল থেকে পালান। পরে হাসপাতাল কর্তৃপক্ষ মুঠোফোনে তার সঙ্গে যোগাযোগ করে জানতে পারে, তিনি গ্রামের বাড়ি শেরপুরে চলে গেছেন।

কিশোরগঞ্জের সিভিল সার্জন মো. মুজিবুর রহমান বলেন, শেরপুরের জেলা সিভিল সার্জনকেও বিষয়টি জানানো হয়েছে যেন আইইডিসিআর এর প্রতিনিধি শেরপুরে গিয়ে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে।

advertisement
Evall
advertisement