advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

দ্য ওয়েস্টিনের অনুদান প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে

নিজস্ব প্রতিবেদক
৩০ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ মার্চ ২০২০ ০০:২৮
advertisement

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর কল্যাণ ও ত্রাণ তহবিলে দুই কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছে দ্য ওয়েস্টিন ঢাকা।

গতকাল রবিবার বিকালে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে এই অনুদানের চেক তুলে দেন ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেডের প্রধান নির্বাহী (সিইও) মো. সাখাওয়াত হোসেন ও হোটেল ওয়েস্টিনের ক্লাস্টার জেনারেল ম্যানেজার ড্যানিয়েল মোহর। এ সময় তারা দুজন প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের কক্ষ থেকে

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সে ওয়েস্টিনের পক্ষ থেকে কথা বলেন।

হোটেল ওয়েস্টিনের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. নূর আলী দেশের ক্রান্তিলগ্নে মানুষের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেন। ভবিষ্যতেও দেশের জন্য কাজ করতে তিনি প্রতিজ্ঞাবদ্ধ। মো. নূর আলীর এমন বার্তা ভিডিও কনফারেন্সে পৌঁছে দেন ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেডের সিইও মো. সাখাওয়াত হোসেন।

এ সময় ব্যবসায়ীদের উদ্দেশ্যে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘দেশের এই দুঃসময়ে আমার আহ্বানে দেশের বেশ কয়েকজন ব্যবসায়ী সাড়া দেওয়ায় আমি অত্যন্ত খুশি হয়েছি।’ দেশের এই পরিস্থিতে যারা অবদান রাখছেন তাদের বিষয়টা মনে রাখবেন বলেও ভিডিও কনফারেন্সে উল্লেখ করেন প্রধানমন্ত্রী।

এ সময় হোটেল ওয়েস্টিন ছাড়াও বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে আর্থিক অনুদান দেন।

advertisement