advertisement
advertisement

করোনা চিকিৎসা সেবায় রিসোর্ট দিতে চান হাফিজ ইব্রাহিম

নিজস্ব প্রতিবেদক
৩০ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ মার্চ ২০২০ ০০:২৮
advertisement

বিনামূল্যে হোম কোয়ারেন্টিন সুবিধার জন্য এবং সরকার চাইলে প্রয়োজনীয় চিকিৎসাসেবার স্থান হিসেবে গাজীপুরের রাজেন্দ্রপুর ইকো রিসোর্ট সাময়িকভাবে ব্যবহার করার জন্য দিতে চান বিএনপির কেন্দ্রীয় নেতা ও ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম।

সরকার চাইলে যে কোনো সময় রিসোর্টটি দিতে প্রস্তুত রয়েছেন বলে আমাদের সময়কে জানান রাজেন্দ্র ইকো রিসোর্টের চেয়ারম্যান হাফিজ ইব্রাহিম। টেলিফোনে তিনি বলেন, ‘আমরা প্রধানমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছিÑ গাজীপুরে আমাদের রাজেন্দ্র ইকো রিসোর্ট লিমিটেড নামে একটি রিসোর্ট আছে।

সেখানে ১০০টির ওপরে সুসজ্জিত রুম আছে। সরকার যদি ইচ্ছা পোষণ করে, বিনামূল্যে আমরা কোয়ারেন্টিন সেন্টারের জন্য রিসোর্টটি দিতে প্রস্তত। প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জামাদি এনেও সরকার এখানে করোনা ভাইরাস আক্রান্তদের চিকিৎসা-সেবা দিতে পারবে।’

হাফিজ ইব্রাহিম বলেন, ‘রাজেন্দ্রপুর রিসোর্ট অ্যান্ড ভিলেজ একটি ইকো রিসোর্ট, তৈরি হয় ২০০৯ সালে। এটির অবস্থান গাজীপুর জেলার রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট থেকে ৮ কিলোমিটার দূরে শালবনের ভেতরে। প্রায় ৮০ বিঘা জমি নিয়ে যৌথ মালিকানায় গড়ে তোলা হয়েছে রিসোর্টটি। বনের স্বাভাবিক সৌন্দর্য্য অক্ষুণœ রাখতে এখানে পরিকল্পিতভাবে আরও বনায়ন করা হয়েছে।’

তিনি জানান, ‘রাজেন্দ্র ইকো রিসোর্টে ৫৭টি কটেজের মধ্যে ১৪টি ইতোমধ্যে তৈরি হয়েছে। এতে মোট ১০০টির অধিক সুসজ্জিত রুম আছে।’

হাফিজ ইব্রাহিম বলেন, ‘দেশের জনগণের প্রয়োজনে সবাইকেই এগিয়ে আসা প্রয়োজন। আসুন আমরা সবাই মিলে এই দুর্যোগ মোকাবিলা করি। আল্লাহর কাছে আমাদের ভুল-ত্রুটির জন্য তওবা করি; আল্লাহ সর্বদাই ক্ষমাশীল।

advertisement