advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

এই লড়াই যতটা সহজ দেখাচ্ছে, তত সহজ নয় : কোহলি

ক্রীড়া ডেস্ক
৩০ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ মার্চ ২০২০ ০০:৩৫
advertisement

প্রতিদিনই করোনা ভাইরাস ছড়িয়ে যাচ্ছে। মারাও যাচ্ছে অনেক। এমন কোনো দিন নেই কেউ আক্রান্ত হচ্ছেন না বা মারা যাচ্ছে না। তার পরও অনেককেই সচেতন মনে হচ্ছে না। তাই নিজে দেশের মানুষের জন্য বার্তা দিলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভিডিও দিয়ে নিজ দেশের জনগণের জন্য বার্তা দিয়ে কোহলি বলেন, ‘হ্যালো, আমি বিরাট কোহলি। আমি আপনার সাথে ভারতের খেলোয়য়াড় হিসেবে নয়, দেশের নাগরিক হিসেবে কথা বলছি। গত কয়েক দিনে আমি যা দেখেছিÑ লোকেরা দল বেঁধে চলছে, কারফিউ বিধি মানছে না, লকডাউন নির্দেশিকাগুলো অনুসরণ করছে না। এটি থেকে প্রমাণ হয় যে, আমরা লড়াইটি খুব হালকাভাবে নিচ্ছি। তবে এই লড়াই যতটা সহজ দেখাচ্ছে তত সহজ নয়।

আমি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং এটি অনুসরণ করার জন্য অনুরোধ করতে চাই। এ ছাড়াও নির্দেশগুলো আমাদের অনুসরণ করা উচিত এবং ভাবা উচিত যদি আপনার অবহেলার কারণে আপনার পরিবারের কেউ ভাইরাসে আক্রান্ত হয় তবে আপনার কেমন লাগবে?

বিশেষজ্ঞরা কঠোর পরিশ্রম করছেন, দয়া করে নির্দেশনা অনুসরণ করুন। এটি কেবল তখনই সফল হবে যখন আমরা দলবদ্ধ হয়ে বেরোনোর চেয়ে নিয়ম ভাঙার পরিবর্তে আমাদের দায়িত্ব পালন করব। আপনারা সবাই যদি পরিস্থিতির উন্নতি দেখতে চান তা হলে দয়া করে সরকারের নির্দেশ অনুসরণ করুন।’

advertisement