advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

আইসোলেশন থেকে ছাড়পত্র পেলেন শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক রাজশাহী
৩০ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ মার্চ ২০২০ ০০:৩৫
advertisement

রাজশাহী সংক্রমণ ব্যাধি (আইডি) হাসপাতালে আইসোলেশনে থাকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ছাড়পত্র দেওয়া হয়েছে। গতকাল রবিবার সকালে তাকে ছাড়পত্র দেওয়া হয়। এর আগে গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে নাটোর থেকে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে করোনা আক্রান্ত সন্দেহে ভর্তি করা হয়। পরে তাকে রাজশাহী সংক্রমণ ব্যাধি (আইডি) হাসপাতালে স্থানান্তর করা হয়। নাটোর থেকে আনার সময় ওই শিক্ষার্থী শ্বাসকষ্টে ভুগছিলেন। জানা গেছে, গত ১১ মার্চ ওই শিক্ষার্থী রাজধানীর নিউমার্কেট এলাকায় ঘোরাফেরার সময় একজন বিদেশির সংস্পর্শে এসেছিলেন। এর পর থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। নাটোরের বাগাতিপাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াঙ্কা দেবী পাল জানান, ওই শিক্ষার্থীকে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে রামেক হাসপাতালে পাঠানো হয়। এ ছাড়া তার পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

রাজশাহী সংক্রমণ ব্যাধি (আইডি) হাসপাতালের পরিচালক ডা. মামুনুর রশিদ জানান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে শনিবার রাতে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে এখানে ভর্তি করা হয়েছিল। পরে রাতে তাকে আইসোলেশনে রাখা হয়। কিন্তু তার করোনা ভাইরাসের উপসর্গ ছিল না।

তবে তার অ্যাজমার সমস্যা রয়েছে। পর্যবেক্ষণ শেষে ওই শিক্ষার্থীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। আগামী ১৪ দিন তাকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

advertisement