advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

নারী খুন দারুসসালামে স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক
৩০ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ মার্চ ২০২০ ০০:৪১
advertisement

রাজধানীর দারুসসালামের বাজারপাড়া এলাকায় নাদিরা বেগম (৩৭) নামে গৃহবধূ খুন হয়েছেন। এ ঘটনায় তার স্বামী গাউস হোসেনকে আটক করেছে পুলিশ। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যদিও ঘটনার সঙ্গে গাউসের জড়িত থাকার বিষয়টি পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি।

পুলিশ জানায়, গত শনিবার মধ্যরাতে নাদিরাকে গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন স্বামী গাউস। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই নারীর মাথায় ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। শরীরেও রয়েছে অনেক আঘাতের চিহ্ন। নাদিরার স্বজনদের অভিযোগের ভিত্তিতে গাউসকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিষয়ে দারুসসালাম থানার ওসি তোফায়েল আহমেদ আমাদের সময়কে বলেন, ‘গৃহবধূকে খুনের ঘটনায় তার স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় তিনি জড়িত কিনা তা নিশ্চিত হতে আরও একটু সময় লাগবে। তাকে আরও নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’ এদিকে পুলিশের একটি সূত্র জানায়, নিহত গৃহবধূ গাউসের দ্বিতীয় স্ত্রী। তারা বাজারপাড়া এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। দারুসসালাম এলাকায়ই গাউস ফলের ব্যবসা করেন। শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরেই নাদিরাকে হত্যা করে থাকতে পারেন গাউস। এর পর তিনি অচেতন অবস্থায় স্ত্রীকে হাসপাতালে নিয়ে আসেন।

advertisement