advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

যুক্তরাজ্য থেকে ফিরলেন ৭৩ যাত্রী, আশকোনায় কোয়ারেন্টিনে ৯ জন

নিজস্ব প্রতিবেদক
৩০ মার্চ ২০২০ ২৩:১৩ | আপডেট: ৩১ মার্চ ২০২০ ০১:২৬
পুরোনো ছবি
advertisement

যুক্তরাজ্যের লন্ডন ও ম্যানচেষ্টার থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের শেষ ফ্লাইটে দেশে ফিরেছেন ৭৩ জন যাত্রী। তাদের মধ্যে ৯ জনকে আশকোনা হজক্যাম্পে কোয়ারেন্টিনের পাঠানো হয়েছে।

জানা গেছে, আজ সোমবার সকাল ১০টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লন্ডন থেকে বোয়িং ৭৮৭-৯ উড়োজাহাজে আসেন ৬০ জন যাত্রী। অন্যদিকে সাড়ে ১২টার দিকে ম্যানচেস্টার থেকে আসা বিমানের একই মডেলের উড়োজাহাজে আসেন ১৩ জন। এরপর বিমানবন্দরে এসব যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। তাদের মধ্য থেকে ৯ জনকে হজক্যাম্পে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

বিমানবন্দরের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহরিয়ার সাজ্জাদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘৯ জনকে হজক্যাম্পে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। বাকিদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।’

বিমান বাংলাদেশ সূত্র জানায়, করোনাভাইরাসের কারণে এ দুটি রুটে আগামী ৭ এপ্রিল পর্যন্ত বিমানের কোনো ফ্লাইট যুক্তরাজ্যে চলাচল করবে না। গত শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনস লন্ডন ও ম্যানচেস্টার রুটে ফ্লাইট চলাচল ৩০ মার্চ থেকে সাত দিনের জন্য স্থগিত করে। এই দুটি রুটে বাংলাদেশ বিমানের প্রতি সপ্তাহে মোট ১৪টি ফ্লাইট চলাচল করত।

advertisement
Evall
advertisement