advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ধোনির ভবিষ্যৎ অনিশ্চিত

ক্রীড়া ডেস্ক
৩১ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ৩১ মার্চ ২০২০ ১৬:০০
ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি
advertisement

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে আলোচনা-সমালোচনা চলছে অনেক দিন যাবৎ। আইপিএলের ১৩তম আসর ছিল দেশটির হয়ে বিশ্বকাপজয়ী অধিনায়কের জাতীয় দলে ফেরার প্ল্যাটফরম। কিন্তু করোনা ভাইরাসের কারণে আইপিএল স্থগিত হয়েছে। তাই ভারতের কিছু সংবাদমাধ্যম বলছে, ধোনির জাতীয় দলে ফেরার সম্ভাবনা শেষ হয়ে গেল।

তবে দলে ফেরা তো দূরে থাক, ধোনি নাকি অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন- এমনই দাবি ভারতীয় সংবাদমাধ্যম স্পোর্টস কিডার।

সংবাদমাধ্যমটি দাবি করছে, ধোনি তার কাছের মানুষদের কাছে বলে দিয়েছেন, জাতীয় দলে আর খেলবেন না। তবে আরও এক-দুই মৌসুম আইপিএলে খেলার ইচ্ছা আছে তার।

একটি সূত্র বলছে, আনুষ্ঠানিকভাবে বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে এখনো কথা বলেননি তিনি। কিন্তু কাছের মানুষদের অবসরের কথা জানিয়ে দিয়েছেন। তবে যখন সময় হবে, সবাইকে জানিয়ে দেবে।

তবে ঐ সূত্র আরও একটি তথ্য দিয়েছে, তা হলো- আইপিএলে নিজের ফরম দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর ইচ্ছার কথা। আইপিএল না থাকলে এত দিনে অবসরের কথা জানিয়ে দিতেন ধোনি।

বোর্ডের কিছু কর্মকর্তার দাবি, স্পনসরশিপের কারণেই এখনো অবসরের ঘোষণা দিচ্ছেন না ধোনি। এতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন ধোনি।

এমনকি আইপিএলের দল চেন্নাই সুপার কিংসের সঙ্গে চুক্তি থাকা অবস্থায় অবসরের ঘোষণা দিলে সেখানেও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনাও আছে।

তবে এবারের আইপিএলে ধোনির ফরম দেখেই চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে দলে নেওয়ার সিদ্ধান্ত নেওয়ার ইচ্ছে ছিল ভারতীয় নির্বাচকদর। কিন্তু করোনা ভাইরাসের কারণে আইপিএলে পিছিয়েও গেছে। এমনকি বাতিলও হয়ে যেতে পারে। তাই জাতীয় দলে আর ফিরতে পারবেন কিনা, তা এখন অনিশ্চিত ধোনির কাছে।

advertisement
Evall
advertisement