advertisement
advertisement
advertisement
advertisement

চলতি বছর আইপিএল হবে না!

ক্রীড়া ডেস্ক
৩১ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ৩১ মার্চ ২০২০ ১৬:০০
advertisement

পৃথিবীর সবচেয়ে সম্ভবত বড় লকডাউনে ভারত। ১৫ এপ্রিল পর্যন্ত থাকবে। এ তারিখ পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) পিছিয়ে দেন আয়োজকরা। চলতি মাসের ২৯ তারিখে আইপিএলের তেরোতম আসর অনুষ্ঠিত হওয়ার সূচি ছিল। পেছানোর পরও বর্তমান উদ্ভূত পরিস্থিতি বিবেচনা করে ভারতীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে- চলতি বছর আর আইপিএলের খেলা মাঠে গড়ানোর সুযোগ নেই। কেননা এ পরিস্থিতিতে আইপিএল নিয়ে ভাবা কঠিন আয়োজকদের। যদিও এখনো তারা টুর্নামেন্ট হবে কিনা- এ নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেননি।

আইপিএল আয়োজকদের একটি সূত্র বলছে, চলতি বছর আর আইপিএল হওয়া সম্ভব নয়। কারণ করোনা ভাইরাসের কারণে বলা হয়েছে সামাজিক দূরত্ব বজায় রাখতে, তার ওপর স্টেডিয়ামে সবাই একত্রে খেলা দেখলে ঝুঁকি বাড়বে আরও বহুগুণে। এটা এখন আগামী বছরই হতে পারে। আমরা সবাই জানি এখন দেশের কী অবস্থা। কেউই কোনো ঝুঁকি নিতে চায় না। স্টেডিয়ামে বসে নিশ্চয়ই সামাজিক দূরত্ব নিশ্চিত করা যাবে। তাই আইপিএল আগামী বছর করাই ভালো। সূত্রটি আরও জানায়, এ বছর ভারতে খেলাধুলার কোনো বড় আসরই আয়োজিত হবে না।

এ বিষয়ে সরকারের আনুষ্ঠানিক ঘোষণা খুব শীঘ্রই আসবে বলে জানাচ্ছেন তিনি, এ বছর কোনো বড় আসরই হবে না। সরকারের কাছ থেকে আনুষ্ঠানিক সিদ্ধান্ত পাওয়ার পর আমরা ফ্র্যাঞ্চাইজিদেরও জানিয়ে দেব এ খবর। একই মৌসুম আগামী বছর অনুষ্ঠিত হবে। চলতি বছর যেসব খেলোয়াড় যে যে দলে খেলার কথা ছিল, তারা আগামী বছর সেই একই দলে খেলবেন।

 

advertisement
Evaly
advertisement