advertisement
advertisement

বোয়ালখালীতে একই শাড়িতে ঝুলছিল মা মেয়ের লাশ

চট্টগ্রাম ব্যুরো
৩১ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ৩১ মার্চ ২০২০ ০০:৩৩
advertisement

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় একটি ঘর থেকে একই শাড়িতে ঝুলন্ত অবস্থায় মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা সেটি পুরোপুরি নিশ্চিত হতে পারেনি পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, প্রথমে মেয়েকে শাড়িতে ঝুলিয়ে হত্যা করে তারপর মা আত্মহত্যা করেছেন।

গতকাল সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার পশ্চিম গোমদ-ী এলাকার মাহবুবুল আলমের ভাড়া বাসা থেকে মা মেয়ের

লাশ উদ্ধার করা হয়।

মৃত শারমিন আক্তার (২৭) স্থানীয় টেম্পো গ্যারেজের মেকানিক মো. সেলিমের স্ত্রী। শারমিনের সঙ্গে আট মাস বয়সী তার শিশুকন্যা তাসলিমা আক্তারেরও লাশ ঝুলে ছিল। তাদের মো. ইমাম নামে পাঁচ বছর বয়সী এক ছেলেও আছে।

ঘটনাস্থলে যাওয়া বোয়ালখালী থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী জানান, বাসায় সিলিংয়ের সঙ্গে একটি শিফন জাতীয় কাপড়ের শাড়িতে ঝুলন্ত অবস্থায় দুজনের লাশ ছিল। এ সময় ছেলে ইমাম বাইরে বসা ছিল। সে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। তবে পুলিশের জিজ্ঞাসায় জানিয়েছে, তার মা তাকেও শাড়িতে ঝোলাতে চেয়েছিলেন। সে দ্রুত ঘর থেকে বেরিয়ে যায়। এর পর তার মা দরজা বন্ধ করে দেন।

প্রাথমিকভাবে পারিবারিক কলহ থেকে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণার কথা জানিয়ে ফারুকী বলেন, আত্মহত্যার লক্ষণ আছে। সম্ভবত প্রথমে মেয়েকে ঝুলিয়ে দিয়ে তারপর নিজে আত্মহত্যা করেছেন। এর পরও ময়নাতদন্ত হলে সবকিছু নিশ্চিত করা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সেলিমকে থানায় নেওয়া হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

advertisement