advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

পীরগাছার অরক্ষিত রেলক্রসিং ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় প্রাণ গেল ৪ অটোযাত্রীর

আমাদের সময় ডেস্ক
৩১ মার্চ ২০২০ ০০:০০ | আপডেট: ৩১ মার্চ ২০২০ ০০:৩৩
advertisement

অরক্ষিত রেলক্রসিং পার হচ্ছিল যাত্রীবাহী একটি অটোরিকশা। ঠিক ওই সময় চলে আসে একটি ট্রেনের ইঞ্জিন। ইঞ্জিনের ধাক্কায় দুমড়েমুচড়ে যায় অটোরিকশাটি। এতে চালকসহ নিহত হয়েছেন চারজন। আহত হয়েছেন শিশুসহ আরও দুজন। রংপুরের পীরগাছায় উপজেলার অন্নদানগর রেলক্রসিংয়ে সোমবার দুপুর ১২টায় এ দুর্ঘটনা ঘটে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করীম জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে একটি অপমৃত্যু (ইউডি) মামলা হবে।

নিহতরা হলেনÑ অটোরিকশাচালক হামিদুল ইসলাম, যাত্রী নুরুন্নাহার (২৫), মৃদুল ইসলাম (২৫) ও তার স্ত্রী সুমি বেগম (২০)। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের নাম জানা যায়নি।

পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউর রহমান জানান, ট্রেনের ইঞ্জিনটি দিনাজপুরের পার্বতীপুর থেকে রংপুরের কাউনিয়া,

পীরগাছা হয়ে বোনারপাড়া যাচ্ছিল। দুপুর ১২টার দিকে ইঞ্জিনটি পীরগাছার আনন্দনগর রেলক্রসিংয়ে একটি ব্যাটারিচালিত যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ দুজন নিহত হন। আহত কয়েকজনকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও দুজন মারা যান।

রেল ক্রসিংয়ের ওই স্থানটিতে কোনো গেটম্যান নেই জানিয়ে এসআই জিয়াউর আরও বলেন, নিহত চারজনের লাশ রমেক হাসপাতালের মর্গে রয়েছে।

advertisement