advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

৪-৫ দিন পর বাচ্চা প্রসবের কথা ছিল গাভীটির, কিন্তু...

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি
৩১ মার্চ ২০২০ ২২:৫৭ | আপডেট: ৩১ মার্চ ২০২০ ২৩:১৫
জবাই করা গাভীটির বিভিন্ন পরিত্যক্ত অংশ ও পেটে থাকা বাছুর। ছবি : আমাদের সময়
advertisement

মাত্র চার-পাঁচ দিন পর বাচ্চা প্রসব করত পিরোজপুরের মঠবাড়িয়ায় বেতমোর ইউনিয়নের জরিপের চর গ্রামের সৌদি প্রবাসী কামাল ঘরামীর গাভীটি। তবে দুর্বৃত্তরা সে সুযোগ দেননি, গাভীটি  চুরি করার পর তা জবাই করে মাংস লুটে নিয়েছেন তারা।

গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটে। আজ মঙ্গলবার সকালে এ ঘটনায় জড়িত সন্দেহে ওই গ্রামের ইউনুস সরদারের ছেলে মেহেদী হাসান সরদারকে (২২) জ্ঞিাসাবাদের জন্য আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সৌদি আরব প্রবাসী কামাল ঘরামীর বাড়ির লোকজন দুটি গাভী লালনপালন করেন। তাদের গোয়ালের ৮০ হাজার টাকা মূল্যের গাভীটি আগামী চার-পাঁচ দিনের মধ্যে বাচ্চা প্রসব করার কথা ছিল। গতকাল সোমবার রাতে সংঘবদ্ধ একদল দুর্বৃত্ত গোয়াল ঘর থেকে অন্তঃসত্ত্বা গাভীটি চুরি করে মাঠে নিয়ে জবাই করে। জবাইয়ের পর মাংস নিয়ে গাভীটির মাথা ও পেটের একটি বাড়ন্ত বকনা বাছুর ফেলে রেখে পালিয়ে যায়।

আজ মঙ্গলবার সকালে মাঠে কৃষি শ্রমিকরা জবাই করা গাভীটির পরিত্যক্ত বিভিন্ন বস্তু দেখতে পেয়ে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে এ ঘটনায় জড়িত সন্দেহে মেহেদী হাসান সরদার নামে একজনকে আটক করে।

প্রবাসী কামাল ঘরামীর চাচা কাসেম ঘরামী জানান, গাভীটি আগামী চার-পাঁচ দিনের মধ্যে বাচ্চা প্রসবের কথা ছিল। ৮০ হাজার টাকা মূল্যের গাভীটি এভাবে লোভী মানুষের নির্দয়তার শিকার হওয়ায় তাদের পরিবারের সদস্যদের মাঝে শোক বিরাজ করছে।

মঠবাড়িয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মেহেদী নামে এক যুবককে আটক করা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

advertisement
Evall
advertisement