advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ঠাকুরগাঁওয়ে সেই ৫ জন করোনা আক্রান্ত নন

ঠাকুরগাঁও প্রতিনিধি
১ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ১ এপ্রিল ২০২০ ০০:৩৪
advertisement

ঠাকুরগাঁওয়ে আধুনিক সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি একই পরিবারের পাঁচজনের শরীরে কোভিড-১৯ রোগের জীবাণু পাওয়া যায়নি। গতকাল মঙ্গলবার আইইডিসিআর থেকে পরীক্ষার ফল পাওয়ার পর ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ওই পাঁচ রোগীর নমুনা পরীক্ষা করে ফল নেগেটিভ এসেছে। তারা হলেনÑ রুহুল আমিন, তার স্ত্রী মমেনা খাতুন, আড়াই বছরের ছেলে রোহ২ান, ছোট ভাই ইসমাইল ও ভাইয়ের স্ত্রী আকলিমা।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নাদিরুল আজিজ চপল জানান, আইইডিসিআরের বিশেষজ্ঞরা ওই পাঁচ রোগীর কফ, মুখের লালা ও অন্যান্য নমুনা সংগ্রহ করেছিলেন। তারা এখন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রয়েছেন। তারা সুস্থ হয়ে উঠছেন। মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. তোজাম্মেল হক বলেন, রুহুল আমিন জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এখন প্রায় সুস্থ; অন্যরা সুস্থ হয়ে উঠছেন।

গত শনিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের আলাদি নদীপাড়া গ্রামের আড়াই বছরের এক শিশু, স্বামী-স্ত্রীসহ পাঁচজনকে করোনার উপসর্গ নিয়ে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে আনা হয়। সন্ধ্যার পর তাদের পাঠানো হয় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। ওইদিন রাত সাড়ে ৯টায় তারা সেখানে ভর্তি হন। পরদিন তাদের দেহ থেকে নমুনা সংগ্রহ করেন আইডিসিআরের সদস্যরা। এর পরদিন তাদের আবার ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

advertisement