advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

আড়াইহাজার
মুখে টেপ প্যাঁচানো চোখ উপড়ানো লাশ উদ্ধার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
১ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ১ এপ্রিল ২০২০ ০০:৩৪
advertisement

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ব্যাটারিচালিত অটোরিকশার এক চালককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। নিহতের হাত-পা রশি দিয়ে বাঁধা, দুই চোখ উপড়ানো ও মুখ লাল রঙের স্কচটেপ দিয়ে প্যাঁচানো ছিল। এ ছাড়া শরীরে একাধিক স্থানে লাঠি বা কাঠ দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। অটোরিকশাটি পাওয়া যায়নি। পুলিশের ধারণাÑ অটোরিকশা ছিনিয়ে নেওয়ার জন্যই তাকে হত্যা করা হয়েছে।

উপজেলার ব্রাহ্মদী ইউনিয়নের মারুয়াদী এলাকায় মদনগঞ্জ-নরসিংদী আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত জামান হোসেন (৪৬) উপজেলার ফতেহপুর ইউনিয়নের বগাদি গ্রামের শফিউদ্দিনের ছেলে। তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পরিবারের বরাত দিয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, গত শুক্রবার সকালে ব্যাটারিচালিত একটি অটোরিকশা কেনেন জামান হোসেন। কিন্তু সরকারি নির্দেশনা অনুযায়ী গণপরিবহন বন্ধ থাকায় তিনি হয়নি।

রবিবার সন্ধ্যায় জীবিকার তাগিদে অটোরিকশাটি নিয়ে বের হওয়ার পর থেকেই নিখোঁজ ছিলেন জামান। আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় সোমবার সন্ধ্যায় এ ঘটনায় তার ভাই জাকির হোসেন বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

advertisement