advertisement
advertisement

রমজান উপলক্ষে টিসিবির তিন পণ্য বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক
১ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ১ এপ্রিল ২০২০ ০৮:০৪
advertisement

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে আজ বুধবার থেকে রাজধানী ঢাকাসহ সারাদেশে স্বল্পমূল্যে তেল, ডাল ও চিনি বিক্রি শুরু করবে সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। গতকাল মঙ্গলবার টিসিবির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে সংস্থাটি জানায়, টিসিবির প্রতিটি ডিলার ট্রাক থেকে প্রতি কেজি চিনি ৫০, মসুর ডাল ৫০ ও সয়াবিন তেল লিটারপ্রতি ৮০ টাকা দরে বিক্রি করা হবে। বাজারে এখন চিনি ৬৫ থেকে ৭০ টাকা, মোটা ও মাঝারি দানার মসুর ডাল ৭০ থেকে ৮০ টাকা ও বোতলজাত সয়াবিন তেল ১০০ থেকে ১০৮ টাকা লিটার দরে বিক্রি হয়।

টিসিবির মুখপাত্র হুমায়ুন কবির জানান, রাজধানীর প্রেসক্লাব, সচিবালয় গেট, দিলকুশা, যাত্রাবাড়ী বাজার, ইত্তেফাক মোড়, শান্তিনগর বাজার, খামারবাড়ি, কারওয়ানবাজারসহ ঢাকায় ৫০টি এবং চট্টগ্রামে ১৬টি পয়েন্টে এসব পণ্য বিক্রি হবে।

এ ছাড়া অন্যান্য বিভাগীয় শহরে ১০টি ও জেলা সদরে ৪টি করে ভ্রাম্যমাণ ট্রাকে এসব পণ্য পাওয়া যাবে। তিনি বলেন, সাধারণ মানুষের সুবিধার্থে ও বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রতিবছরের মতো এ বছরও রমজানের আগ থেকে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি কার্যক্রম চালু করা হচ্ছে। এ কার্যক্রম চলবে ২০ মে পর্যন্ত।

এ ছাড়া পণ্য বিক্রি নিয়ে কোনো তথ্যের জন্য যে কেউ ০২-৮৮৯১৬৪৮ নম্বরে যোগাযোগ করতে পারবেন।

 

 

 

 

advertisement