advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

কোহলি-স্মিথদের চ্যালেঞ্জ জানালেন ‘ন্যাড়া’ ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক
১ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ১ এপ্রিল ২০২০ ১৬:২৮
advertisement

করোনা ভাইরাসের এই দুর্যোগের সময় হঠাৎ করেই মাথা ন্যাড়া করে ফেললেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। শুধু তা-ই নয়, বিরাট কোহলি, স্টিভেন স্মিথদের এ চ্যালেঞ্জে অংশ নেওয়ার আহ্বান জানালেন তিনি। অবশ্য মাথা ন্যাড়া করার রহস্য জানালেন অস্ট্রেলিয়ান এই তারকা ব্যাটসম্যান।

এই সংকটময় সময়ে চিকিৎসক, নার্স ও নিরাপত্তাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন। তাদের সংহতি জানাতেই ওয়ার্নারের এই ব্যতিক্রমী উদ্যোগ। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন ওয়ার্নার। সেখানে দেখা যায়, ট্রিমার দিয়ে নিজেই মাথা ন্যাড়া করছেন।

ভিডিওর ক্যাপশনে ওয়ার্নার লিখেছেনÑ কোভিড-১৯ মোকাবিলায় যারা সামনে থেকে কাজ করছেন, তাদের সমর্থন জানিয়ে মাথা কামিয়ে ফেলতে নিজেকে বেছে নিলাম। এটা সেটা (পুরো সময়ের ভিডিও)। সম্ভবত আমার অভিষেকের সময় আমি শেষবার এমনটা করেছিলাম। ভালো লাগছে নাকি লাগছে না?

ছোট চুলের হাসিমাখা ছবিতে ওয়ার্নার মাথা ন্যাড়া করার চ্যালেঞ্জে ডাক দিয়েছেন ভারতের বিরাট কোহলি, অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ, প্যাট কামিন্স, মার্কাস স্টয়নিস, জো বার্ন, অ্যাডাম জাম্পাদেরও। তারাও যেন এই চ্যালেঞ্জ গ্রহণ করে চিকিৎসক এবং নিরাপত্তাকর্মীদের সঙ্গে সংহতি প্রকাশ করেনÑ এ আহ্বান জানান ওয়ার্নার।

advertisement
Evaly
advertisement