advertisement
advertisement

২৫ হাজার চলচ্চিত্র শ্রমিকের পাশে সালমান

বিনোদন সময় ডেস্ক
১ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ১ এপ্রিল ২০২০ ০০:৪৪
advertisement

বলিউডে দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করা ২৫ হাজার চলচ্চিত্র শ্রমিকের ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠাচ্ছেন সুপারস্টার সালমান খান। করোনা ভাইরাসের নেতিবাচক প্রভাবে রোজগার করতে পারছেন না তারা। সল্লুর দাতব্য প্রতিষ্ঠান বিয়িং হিউম্যান ফাউন্ডেশন সব সময়ই অসহায় মানুষের পাশে দাঁড়ায়। এবারও ব্যতিক্রম হয়নি। ফাউন্ডেশনটির মাধ্যমে চলচ্চিত্র শ্রমিকদের সহায়তা করতে এগিয়ে এসেছেন ৫৪ বছর বয়সী এই তারকা।

ভারতের প্রায় পাঁচ লাখ চলচ্চিত্র শ্রমিকের সংগঠন এফডব্লিউআইসিই। তাদের মধ্যে ২৫ হাজার কর্মী মানবেতর জীবনযাপন করছেন। তাই তাদের ব্যাংক অ্যাকাউন্ট নম্বর চেয়েছেন সালমান। প্রত্যেকের অ্যাকাউন্টে সরাসরি টাকা জমা করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। এসব তথ্য জানিয়েছেন সংগঠনটির সভাপতি বিএন তিওয়ারি। এফডব্লিউআইসিইর

বাকি ৪ লাখ ৭৫ হাজার চলচ্চিত্রকর্মীর জন্য রেশন প্যাকেট রয়েছে বলে জানান সংগঠনের সভাপতি। কিন্তু লকডাউনের কারণে কেউই তা সংগ্রহ করতে পারছেন না।

এদিকে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাসিন্দারা কেউ খাবার সংকটে আছেন কিনা, ওই খোঁজখবর নিচ্ছেন তার বাবা সেলিম খান। নিরাপত্তাকর্মীদের খাবার সরবরাহ করছে খান পরিবার।

সালমানের পরিবারে শোক

দেশে চলছে লকডাউন। এমন অসময়ে এক ভাতিজাকে হারালেন সালমান খান। করোনা আতঙ্কের দিনে এমন দুঃখজনক ঘটনায় শোকে কাতর সালমানের পরিবার। সালমানের এই ভাইপো হলেন আবদুল্লা খান। জানা গেছে, বহুদিন ধরেই ব্লাড সুগারের সমস্যায় ভুগছিলেন আবদুল্লা।

advertisement