advertisement
advertisement

এমপি পাপনের পক্ষে কুলিয়ারচরে সুরক্ষা সরঞ্জাম বিতরণ

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি
১ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ১ এপ্রিল ২০২০ ০০:৪৫
advertisement

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ নাজমুল হাসান পাপনের পক্ষে নির্বাচনী এলাকা কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস প্রতিরোধে হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্টাফদের মাঝে সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

গতকাল দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোহাম্মদ উমর খসরুর হাতে সুরক্ষা সরঞ্জাম তুলে দেন সংসদ সদস্যের প্রতিনিধি কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ইয়াছির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. এসএম সাইফুজ্জামান, মেডিক্যাল অফিসার ডা. নূর মোহাম্মদ রকিব, ডা. মো. ফাহাদ হোসেন, ডা. মাহমুদুল হাসান, ডা. আলী আরবাব চৌধুরী প্রমুখ।

চিকিৎসক, নার্স ও স্টাফদের স্বাস্থ্য সুরক্ষার জন্য ৫০ পিস গাউন (কভার অল), ৪০০ পিস মেডিক্যাল মাস্ক, ১০০ পিস হ্যান্ড গ্লাভস ও ১০ পিস চোখের সুুরক্ষা চশমা দেওয়ায় স্থানীয় সংসদ সদস্যকে ধন্যবাদ জানান উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোহাম্মদ উমর খসরু।

advertisement