advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

হোম কোয়ারেন্টিনে না থাকা নিয়ে সংঘর্ষ, আহত ৪

নিজস্ব প্রতিবেদক
১ এপ্রিল ২০২০ ১৪:২৩ | আপডেট: ১ এপ্রিল ২০২০ ১৪:৫৩
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। পুরোনো ছবি
advertisement

হোম কোয়ারেন্টিনে না থাকা নিয়ে কথা কাটাকাটির জেরে সংঘর্ষে চারজন আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়া এলাকায় গৃহবধূ রাজিয়া সুলতানার মেয়ে-জামাই কয়েকদিন আগে ঢাকা থেকে এসেছেন। করোনা আতঙ্কের মাঝে এলাকাবাসী তাদের বাড়ি থেকে বের না হওয়ার অনুরোধ করেন। কিন্তু তারা বাড়ির বাইরে ঘোরাঘুরি করতে থাকেন। একপর্যায়ে আজ সকালে গৃহবধূ রাজিয়াকে তাদের মেয়ে ও জামাইকে বাইরে বের না হওয়ার কথা বলেন প্রতিবেশী এক নারী। এ সময় কথা-কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়।

পরে পাশের বাড়ির জাহিদ কাজী ও তার তিন ছেলে হিরো, ইমরান ও জনি এসে রাজিয়াদের ওপর হামলা করেন। এ সময় গৃহবধূ রাজিয়া মাথায় আঘাত পান। তিনি ছাড়াও আরও তিনজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, ঢাকালেপাড়া এলাকায় সংঘর্ষ নয়, সেখানে একটু হাতাহাতি হয়েছে। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

advertisement
Evall
advertisement