advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনায় আক্রান্ত র‌্যাব সদস্য

টেকনাফ প্রতিনিধি
৩ এপ্রিল ২০২০ ২৩:৩৪ | আপডেট: ৪ এপ্রিল ২০২০ ০৭:১৮
প্রতীকী ছবি
advertisement

কক্সবাজারের টেকনাফ উপজেলায় শ্বশুরবাড়ি থেকে ঢাকায় ফিরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) এক সদস্যের করোনা শনাক্ত হয়েছে। ফলে তার সংস্পর্শে আসা টেকনাফের আটটি বাড়ি ও সাতটি দোকান লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

আজ শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পুরাতন পল্লান পাড়া এলাকার কয়েকটি বাড়ি ও দোকান লকডাউন করা হয়।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চত করেছেন। তিনি বলেন, ‘ঢাকায় করোনা শনাক্ত র‌্যাব সদস্যের শ্বশুরবাড়ি টেকনাফে। কিছুদিন আগে তিনি এখানে বেড়াতে এসেছিলেন। ঢাকায় ফিরে তার করোনা শনাক্ত হয়। ফলে তার সংস্পর্শে আসা ১৫টি বাড়ি ও দোকান লকডাউন ঘোষণা করা হয়েছে।’

খোঁজ নিয়ে জানা গেছে, কিছু দিন আগে ঢাকা থেকে এক র‌্যাব সদস্য টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। এরপর গত ২৬ মার্চ তিনি টেকনাফ থেকে ঢাকায় চলে যান। সেখানে তিনি সর্দি, জ্বর ও কাশিতে আক্রান্ত হন। এরপর তাকে পরীক্ষা করা হয়। আজ তার রিপোর্ট কোভিড-১৯ পজেটিভ আসে। এরপর তাকে আইসোলেশনে নেওয়া হয়।

বিষয়টি জানার পর শুক্রবার রাতেই টেকনাফের ইউএনও মো. সাইফুল ইসলাম, টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ, টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীলের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছে এসব বাড়ি ও দোকান লকডাউন করে দেয়।

advertisement
Evall
advertisement