advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনা নিয়ে আমরা শঙ্কিত

৪ এপ্রিল ২০২০ ০০:০০
আপডেট: ৪ এপ্রিল ২০২০ ০০:৫১
advertisement

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বাংলাদেশে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ না করলেও আমরা শঙ্কিত। গতকাল শুক্রবার দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে করোনা পরিস্থিতি নিয়ে এক মতবিনিময়সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

হানিফ বলেন, করোনা ভাইরাস রোধ করার প্রথম কাজ হচ্ছে ঘরে থাকা, অন্যের সংস্পর্শ থেকে মুক্ত থাকা। এই ভাইরাসের বৈশিষ্ট্য হলো এক দেহ থেকে আরেক দেহে সংক্রমিত করা। সেই সামাজিক দূরত্ব সৃষ্টি এবং এই দুর্যোগ থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রী আমাদের বিভিন্ন নির্দেশনা দিয়েছেন, যাতে আমরা রক্ষা পেতে পারি।

হানিফ আরও বলেন, করোনা ভাইরাস নিয়ে সারাবিশ্বের মানুষ আতঙ্কিত। কারণ ইতোমধ্যে এই ভাইরাসে লাখ লাখ মানুষ আক্রান্ত হয়েছে এবং পঞ্চাশ হাজারের অধিক মানুষ মারা গেছে। বাংলাদেশে করোনা ভাইরাস মহামারী আকারে না আসলেও আমরা কিন্তু শঙ্কিত আছি। এ সময় তিনি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

এর আগে তিনি পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডসহ কয়েকটি ওয়ার্ডে চাল বিতরণ করেন।

advertisement
Evall
advertisement