advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনা পরীক্ষায় প্রস্তুত চাঁদপুর

চাঁদপুর প্রতিনিধি
৬ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ৬ এপ্রিল ২০২০ ০০:৫১
advertisement

করোনা ভাইরাসে সন্দেহভাজন রোগীদের নমুনা সংগ্রহের জন্য প্রস্তুত করা হয়েছে চাঁদপুরের আট সরকারি হাসপাতাল। এর মধ্যে রয়েছে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল এবং জেলা সদরের বাইরের সাত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এর বাইরে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়েও নমুনা সংগ্রহের ব্যবস্থা রয়েছে।

গত বৃহস্পতিবার পাঁচ উপজেলা থেকে ১০ জনের নমুনা সংগ্রহের মধ্য দিয়ে চাঁদপুরে এ কার্যক্রম শুরু হয়। ইতোমধ্যে করোনা সংক্রান্ত বিভিন্ন পরামর্শ নিতে বিভিন্ন চিকিৎসকের মোবাইল নম্বরও প্রকাশ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে রয়েছে চাঁদপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পরিচালক ডা. জামাল উদ্দিন-০১৭২১৬১০৮৬২; জেনারেল হাসপাতালের তত্ত্ববধায়ক ডা. হাবিব উল করিমÑ০৮৪১৬৩০২২, ০৮৪১৬৩২৯৩, ০১৮৬৫১৭৪৬; সহকারী পরিচালক ডা. একেএম মাহবুবুর রহমানÑ০৮৪১৬৩০২২, ০৮৪১৬৩২৯৩, ০১৭১১১৯০২৬৩।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্ল্যাহর নম্বর ০৮৪১৬৩৫৭০, ০১৭১১৪৩৯৮৬৮। ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আশরাফ আহমেদ চৌধুরীÑ০৮৪২২৬৪০০৫, ০১৮১৯১৫৪০৪৫। হাইমচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. বেলায়েত হোসেনÑ ০৮৪২৩৫২০১১, ০১৭১১০৫৮১৩১। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এসএম সোয়েব আহমেদ চিশতিÑ০৮৪২৪৮৫৩০৯, ০১৭১১৩৮৪৭৪৪। কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার

সালাউদ্দিন মাহমুদÑ ০৮৪২৫৫৬১১১, ০১৭১১১৮৮৪৬৮। মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. গোলাম কাউসারÑ০৮৪২৬৫৬০৩৯, ০১৭১১০৫৮১৫৭। মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেনÑ০৮৪২৭৫৬০০৩, ০১৬৭৬৩৯৫০০১। শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক রসন রটলিÑ০৮৪২৭৫৬০০৩, ০১৫৫৪৩৪৫৬২৫। সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিনÑ০৮৪১৬৩২৫০, ০১৭১১৯৪৩৮২২। এ ছাড়া চাঁদপুর বক্ষব্যাধি ক্লিনিকের জুনিয়র কনসালট্যান্টÑ০৮৪১৬৩৪২৯, চাঁদপুর সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. আঞ্জুম আরা বেগমÑ০১৯৭০৭৫৭৬৭৭। করোনা ভাইরাস সন্দেহ হলে কিংবা এ সংক্রান্ত যে কোনো পরামর্শের জন্য এসব চিকিৎসকের নম্বরে কল করে পরামর্শ নিতে পারবেন সাধারণ মানুষ।

advertisement