advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

রান্নাঘরে সৌম্য ছবি আঁকায় লিটন

ক্রীড় প্রতিবেদক
৬ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ৬ এপ্রিল ২০২০ ০০:৫২
advertisement

করোনা ভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ দেশের সব ধরনের ক্রিকেট। তাই ঘরেই সময় কাটছে ক্রিকেটারদের। ঘরে অবসর সময়ে নিজের ফিটনেস ধরে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। ঘরের মধ্যে ছোটখাটো জিম বানিয়ে ফেলেছেন মুশফিক, মাহমুদউল্লাহ, তামিম, মুমিনুল, সৌম্যরা। ঘরে নিজেদের ফিটনেস ট্রেনিংয়ের ছবি-ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার দিচ্ছেন তারা। ফিটনেস ধরে রাখার চেষ্টা ছাড়া আরও নানাভাবে সময় উপভোগ করছেন ক্রিকেটাররা। ঘরে বসে ছবি আঁকছেন লিটন দাস। রান্নাঘরে হাত পাকাচ্ছেন সৌম্য সরকার। ডিম-পরোটা বানাতে দেখা গেছে তাকে।

গত ফেব্রুয়ারিতে প্রিয়ন্তী দেবনাথ পূজার সঙ্গে বিয়ে হয় সৌম্য সরকারের। স্ত্রীর জন্য রন্ধনশিল্পী বনে গেলেন সৌম্য! নিজের হাতে পরোটা বানিয়ে স্ত্রীর মুখে তুলে দিলেন।

এমন একটি ভিডিও ফেসবুকে আপলোড করে সৌম্য লিখেছেন, ‘প্রথমবারের মতো কিছু রান্না করার চেষ্টা করলাম। মুরগি দিয়ে ডিম-পরোটা। তার (স্ত্রী পূজা) এটা খুব পছন্দ হয়েছে। সবাই ঘরে থাকুন, নিরাপদ থাকুন।’ অন্যদিকে রান্না করতে গিয়েই হাত পুড়ে গিয়েছিল লিটন দাসের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার। এখনো ডান হাতে রয়েছে ব্যান্ডেজ। তাতে কী! অন্য হাত দিয়েই বসে পড়েছেন ছবি আঁকতে।

সঙ্গে নিয়েছেন লিটনকেও। দুজন দুইটি ভিন্ন ছবি এঁকে সেগুলো আপলোড দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবির ক্যাপশনে সঞ্চিতা লিখেছেন, ‘এভাবেই আমরা হোম কোয়ারেন্টিনের সময় পার করছি।

প্রথমটা (ছাতা মাথায় একা মেয়ে) আমার করা, দ্বিতীয়টা লিটনের।’ অপর দিকে এনামুল হক বিজয় আবার মেতেছেন নাচের ছন্দে। কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ‘বড় লোকের বেটি’ শিরোনামের একটি গান।

সেই গানের ছন্দে নেচেছেন এনামুল বিজয়, যা আবার ভিডিও করে ফেসবুকে আপলোড করে দিয়েছেন তার স্ত্রী ফারিয়া ইরা। সেখানে দেখা যায়, গানের সঙ্গে ছন্দ মিলিয়ে নাচটা বেশ উপভোগই করছেন বিজয়।

advertisement