advertisement
advertisement

নড়াইল
করোনা মোকাবিলা মাশরাফির ভ্রাম্যমাণ মেডিক্যাল টিমের চিকিৎসাসেবা শুরু

নড়াইল প্রতিনিধি
৬ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ৬ এপ্রিল ২০২০ ০০:৫৪
advertisement

করোনা ভাইরাস মোকাবিলায় সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার উদ্যোগে নড়াইলে ভ্রাম্যমাণ মেডিক্যাল টিম চিকিৎসা সেবা শুরু করেছে। গতকাল রবিবার বেলা ১১টায় নড়াইল শহরে মাশরাফির নিজ বাড়ির সামনে অনানুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন। এ সময় মাশরাফি বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, নড়াইল এক্সপ্রেসের কর্মকর্তা, স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

গতকাল বেলা ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত এ ভ্রাম্যমাণ মেডিক্যাল টিমের ডাক্তাররা মোট ৫০ জন রোগীর চিকিৎসা সেবাসহ প্রয়োজনীয় ওষুধ প্রদান করেন। নড়াইল সদরের ভওয়াখালী, মাশরাফি বিন মোর্ত্তজার নিজ গ্রাম (দাদাবাড়ি) মাইজপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকা এবং তুলারামপুর ইউনিয়নের কয়েকটি গ্রামে এ চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

জানা গেছে, ভ্রাম্যমাণ মেডিক্যাল টিমে দুটি মোবাইল নম্বর (০১৩১৪-৯৬৬৬৯৯ ও ০১৭৮৪-২৮৯৪৯৪) আছে। নড়াইলের যে কোনো এলাকা থেকে যোগাযোগ করলে ডাক্তার পৌঁছে যাবেন সেখানে। প্রাথমিক অবস্থায় নড়াইলের সন্তান ডা. দ্বীপ বিশ্বাস এবং তার সহধর্মিণী ডা. স্বপ্না রানী সরকার এই চিকিৎসা সেবা প্রদান করছেন।

সাধারণ মানুষের কথা চিন্তা করে ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা চালু করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্ত্তজা। গত ৩ এপ্রিল রাতে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ফেসবুক পেজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাশরাফি এক ভিডিও বার্তায় এ ঘোষণা দেন।

advertisement