advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

কুয়েত মৈত্রী হাসপাতালে আরেক করোনা রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
৬ এপ্রিল ২০২০ ২২:১৮ | আপডেট: ৬ এপ্রিল ২০২০ ২২:৩৯
advertisement

রাজধানীর উত্তরায় অবস্থিত কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন আরেকজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

ওই হাসপাতালের সমন্বয়ক ডা. শিহাব উদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

ডা. শিহাব উদ্দিন বলেন, ‘৫২ বছর বয়সী ওই ব্যক্তির বাড়ি নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা এলাকায়। সোমবার ভোর সাড়ে ৪টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। নভেল করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পাশাপাশি তিনি হৃদরোগে ভুগছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।’

আজ দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত ব্রিফিংয়ে ২৪ ঘণ্টায় নতুন করে যে তিনজনের মৃত্যুর খবর জানানো হয়েছিল, তাদের মধ্যে দুজন নারায়ণগঞ্জ জেলারই বাসিন্দা ছিলেন।

নারায়ণগঞ্জে করোনাভাইরাস বিষয়ক ফোকাল পারসন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান, ওই দুজনের মধ্যে একজন নারায়ণগঞ্জ শহরের জামতলা হাজী ব্রাদার্স রোড এলাকার বাসিন্দা এবং অন্যজন শহরের দেওভোগ আখড়া এলাকার বাসিন্দা ছিলেন। ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয় বলে জানান তিনি।

এদিকে নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমজিয়াজ বলেন, ‘করোনাভাইরাসে এর আগে আরও দুজনের মৃত্যু হয়েছে নারায়ণগঞ্জে। তাদের মধ্যে একজন বন্দর উপজেলার রসুলবাগ এলাকার ৪৫ বছর বয়সী এক নারী। অন্যজন কাশিপুর এলাকার একজন পুরুষ। গত শনিবার রাতে কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’

advertisement
Evall
advertisement