advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সৌদিতে একদিনে ৬ বাংলাদেশির মৃত্যু

সৌদি আরব সংবাদদাতা
৭ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ৭ এপ্রিল ২০২০ ০০:৩৩
advertisement

সৌদি আরবে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে একদিনে ৬ বাংলাদেশির মৃত্যুর খবর পাওয়া গেছে। গত রবিবার দেশটির মক্কা, মদিনা, জেদ্দা ও রিয়াদে তাদের মৃত্যু হয়। তারা হলেনÑ মুহাম্মদ মানিক, মান্নান মিয়া, সিরাজুল ইসলাম, নুরুল আলম চাষী, মো. ইউসুফ ও মোহাম্মদ হোসেন।

খোঁজ নিয়ে জানা যায়, মক্কায় রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুহাম্মদ মানিক (৪০) নামে এক বাংলাদেশি। তিনি চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের বালুখালীর বাসিন্দা। পরিবারের দাবি, শ্বাসকষ্ট, ডায়াবেটিসসহ বেশ কিছু রোগে আক্রান্ত

হয়ে মারা যান মানিক। তবে অনেকে বলছেন, তিনি করোনা আক্রান্ত ছিলেন।

অন্যদিকে জেদ্দায় করোনায় আক্রান্ত হয়ে মান্নান মিয়া নামে আরও এক বাংলাদেশির মৃত্যুর খবর পাওয়া গেছে। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত মানিক ও মান্নানের মেডিক্যাল রিপোর্ট পাওয়া যায়নি। নিহত মান্নান মিয়া মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার মাদবপুর গ্রামের বাসিন্দা। তার বাবার নাম আজিজুল হক।

এ ছাড়া জেদ্দায় চট্টগ্রামের সাতকানিয়ার সানাকানিয়া ইউনিয়নের হাতিরখুল গ্রামের সিরাজুল ইসলাম, মদিনায় বেলাল মার্কেটের ব্যবসায়ী রাঙ্গুনিয়ার সরফভাটা ইউনিয়নের সিকদারপাড়া গ্রামের বাসিন্দা নুরুল আলম চাষী ও লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার দরবেশপুর গ্রামের বাসিন্দা মো. ইউসুফ এবং রাজধানী রিয়াদে ভোলার মোহাম্মদ হোসেন নামে ৪ বাংলাদেশির মৃত্যুর খবর পাওয়া যায়। তারা সবাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে জানা যায়।

advertisement