advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

চলচ্চিত্র-টিভিকর্মীর পরিবারকে রেশন দেবেন অমিতাভ

বিনোদন সময় ডেস্ক
৭ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ৭ এপ্রিল ২০২০ ০০:৩৭
advertisement

করোনা ভাইরাস মহামারীর কারণে অল ইন্ডিয়া ফিল্ম এমপ্লয়িজ কনফেডারেশনের ১ লাখ চলচ্চিত্র ও টেলিভিশনকর্মীর পরিবারকে প্রতি মাসে রেশন দেবেন মেগাস্টার অমিতাভ বচ্চন। তার এই পদক্ষেপে সহায়তা করবে সনি পিকচার্স নেটওয়ার্কস ও কল্যাণ জুয়েলার্স। এ প্রসঙ্গে সনি পিকচার্স নেটওয়ার্কস ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এনপি সিং এক বিবৃতিতে বলেন, “আমরা নজিরবিহীন কঠিন পরিস্থিতির মধ্যে পড়েছি। এর পরিপ্রেক্ষিতে অমিতাভ বচ্চন ‘উই আর ওয়ান’ শীর্ষক একটি উদ্যোগ নিয়েছেন। এর অংশ হিসেবে ভারতজুড়ে নিম্ন আয়ের ১ লাখ চলচ্চিত্র ও টেলিভিশনকর্মীর পরিবারকে রেশন তথা খাদ্যের জোগান দেওয়া হবে।”

সনি পিকচার্স নেটওয়ার্কস কর্তৃপক্ষ জানায়, অমিতাভকে নিয়ে ভারতের শীর্ষস্থানীয় হাইপারমার্কেট ও মুদি ব্যবসায়ীদের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক স্থাপন করেছেন তারা। এর মাধ্যমে অল ইন্ডিয়া ফিল্ম এমপ্লয়িজ কনফেডারেশনের যাচাই করা কর্মীদের কাছে ডিজিটাল বারকোডযুক্ত কুপন বিতরণ করা হয়েছে। এ ছাড়া অভাবীরা আর্থিক সহায়তাও পাচ্ছেন।

২০১০ সাল থেকে সনি টিভির রিয়েলিটি গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালনা করছেন বিগ বি। তাই সনি পিকচার্স নেটওয়ার্কসের সঙ্গে তার সম্পর্ক বহুদিনের। অন্যদিকে কল্যাণ জুয়েলার্সের বিজ্ঞাপনচিত্রে বচ্চন পরিবারের প্রায় সবাই মডেল হয়েছেন। ৭৭ বছর বয়সী এই অভিনেতা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন জেনে প্রতিষ্ঠান দুটি একাত্মতা প্রকাশে আর দেরি করেনি।

এদিকে ‘ফ্যামিলি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে দেখা যাবে অমিতাভকে। এতে তুলে ধরা হয়েছে করোনা ভাইরাসে ঘরে থাকা, স্বাস্থ্যবিধি বজায় রাখা ও সামাজিক দূরত্বের গুরুত্ব। কঠিন সময়ে মানুষের সহনশীলতার বোধ ফুটে উঠবে ছবিটিতে। এতে আরও অংশ নিয়েছেন রজনীকান্ত, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, সোনালি কুলকার্নি, দিলজিৎ দোশাঞ্জ, চিরঞ্জীবি, মোহনলাল, মামুতি, শিব রাজ কুমার ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এটি ৬ এপ্রিল সনি নেটওয়ার্কে প্রচার হবে।

advertisement