advertisement
advertisement

‘বন্দুকযুদ্ধ’ টেকনাফে নিহত ২ মাদককারবারি

টেকনাফ প্রতিনিধি
৭ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ৭ এপ্রিল ২০২০ ০০:৩৮
advertisement

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, তারা মাদককারবারি ছিলেন। গত রবিবার রাত ১টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের জিমংখালী মিনাবাজার চিংড়ি প্রজেক্ট বাঁধসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতেরা হলেন টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়ার সুলতান আহমেদের ছেলে মাহমুদ উল্লাহ ও হোয়াইক্যং ঝিমমং খালীর জাফর আলমের ছেলে মোহাম্মদ মিজান। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ।

পুলিশ সূত্র জানায়, গত রবিবার সকাল সাড়ে ৯টায় পুলিশের একটি দল মাইক্রোর চালক মাহমুদ উল্লাহকে আটক করে। গাাড়িতে তল্লাশি চালিয়ে ৫ হাজার ইয়াবা পাওয়া যায়। তার স্বীকারোক্তিমতে, রাত ১টার দিকে জিমংখালী মিনাবাজার চিংড়ি প্রজেক্টের বাঁধ এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে অভিযানে যায় পুলিশ। টের পেয়ে মাদককারবারিরা গুলি করে মাহমুদকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পুলিশ অত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এতে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলসহ ১৫ হাজার ইয়াবা, ২টি এলজি, গুলি, গুলির খোসা ও একটি মাইক্রো জব্দ করা হয়।

advertisement