advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ফরিদপুরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২০

ফরিদপুর প্রতিনিধি
৭ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ৭ এপ্রিল ২০২০ ০০:৩৮
advertisement

সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদি বাজার এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। ভাঙচুর করা হয়েছে ১২টি বসতঘর ও ২২টি দোকান। এ ঘটনার পর এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে। ফের সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, রবিবার রাতে কাগদি বাজারে মুরগি কেনাবেচা নিয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনের সমর্থক কাগদি গ্রামের খায়ের মোল্যার সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফছার উদ্দিন মাতুব্বরের সমর্থক বাতাগ্রামের রকি মাতুব্বরের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে একটি পক্ষ রাতে বাজারের কয়েকটি দোকান ভাঙচুর করে। এর জেরে গতকাল সকালে আফছার উদ্দিন মাতুব্বরের সমর্থকদের সঙ্গে গিয়াস উদ্দিনের সমর্থকদের সংঘর্ষ শুরু হয়। দুই ঘণ্টাব্যাপী চলে এ সংঘর্ষ। খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে উভয় গ্রুপের আহতদের মধ্যে কয়েক জনকে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সালথা থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের রাবার বুলেট ও টিয়ারসেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

advertisement