advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

কেউ যেন অনাহারে না থাকে সেদিকে লক্ষ রাখতে হবে : ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধি
৭ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ৭ এপ্রিল ২০২০ ০০:৩৮
advertisement

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, খাদ্যের জন্য কেউ যেন কষ্ট না করে, সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার নির্দেশ দিয়েছেন। দিনাজপুরের বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের প্রধানদের মাধ্যমে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্যসামগ্রী তুলে দেওয়া হচ্ছে। কেউ যেন অনাহারে না থাকে, সেদিকে লক্ষ রাখতে হবে। করোনা ভাইরাস থেকে নিজেদের দূরে রাখতে হবে। ঘরে থাকাই এখন সবচেয়ে বড় কাজ। দেশে খাদ্যের কোনো অভাব নেই।

তিনি গতকাল সোমবার দিনাজপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু এবং হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রতন সিংয়ের হাতে অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে বিতরণের জন্য খাদ্যসামগ্রী তুলে দেওয়ার সময় এ কথা বলেন।

এদিকে দিনাজপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ নারী-পুরুষের মাঝে ৬০০ প্যাকেট ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীর নেতৃত্বে এসব ত্রাণ বিতরণ করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, জেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক কামরুল হুদা হেলাল প্রমুখ।

advertisement