advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনাভাইরাস নিয়ে আজ ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
৭ এপ্রিল ২০২০ ১০:০০ | আপডেট: ৭ এপ্রিল ২০২০ ১০:১২
ফাইল ছবি
advertisement

দেশের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে চট্টগ্রাম এবং সিলেট বিভাগের ১৫টি জেলার প্রশাসনিক কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের সঙ্গে ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে এ ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে চট্টগাম ও সিলেট বিভাগের ১৫টি জেলার কর্মকর্তাবৃন্দ এবং জনপ্রতিনিধিগণ সংযুক্ত থাকবেন।’

নভেল করোনাভাইরাসে দেশে প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সেইসঙ্গে বাড়ছে মৃতের সংখ্যাও। বাংলাদেশেও এখন পর্যন্ত মারা গেছেন ১২ জন, আক্রান্ত ১২৩। গতকাল সোমবার এ তথ্য দেয় জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর)।

৩৫ জন করোনাভাইরাস আক্রান্ত হওয়ায় দেশে এ পর্যন্ত করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২৩ জন। এরমধ্যে ঢাকায় ৬৪ জন, ২৩ জন নারায়ণগঞ্জে,১১ জন মাদারিপুরে এবং ৫ জন গাইবান্ধার বাসিন্দা রয়েছেন।

আজ মঙ্গলবার পর্যন্ত বিশ্বব্যাপী করোনাভাইরাসের কারণে মৃত্যুর সংখ্যা ছাড়িয়েছে ৭০ হাজার। ২০৮টি দেশ ও অঞ্চলে এ ভাইরাসের প্রকোপে মৃত্যু হয়েছে ৭৪ হাজার ৬৯৭ জনের। আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ছাড়িয়ে এখন ১৩ লাখ, ৪৬ হাজার ৫৬৬, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লাখ ৭৮ হাজার ৬৯৫ জন।

advertisement
Evall
advertisement