advertisement
advertisement

নরসিংদীতে সংরক্ষিত এমপি বুবলীর ত্রাণ বিতরণ

নরসিংদী প্রতিনিধি
৯ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ৮ এপ্রিল ২০২০ ২১:৪০
advertisement

নরসিংদীতে দিনমজুর ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী। করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষা পেতে সরকারের লকডাউনের মুখে বিপর্যয়ের সম্মুখীন দিনমজুর শ্রমিক কর্মহীন মানুষ। সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে এসব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ ব্যাপারে তামান্না নুসরাত বুবলী এমপি বলেন, আমি আমার স্বামী প্রয়াত জনপ্রিয় মেয়র লোকমান হোসেনকে দেখেছি কীভাবে শ্রমিক মেহনতী মানুষের জন্য কাজ করেছেন এবং নরসিংদীর উন্নয়নে নিরলসভাবে কাজ করে ছিলেন। আমিও গরিব, দিনমজুর মেহনতী মানুষের জন্য রাজনীতি করি। যতদিন বেঁচে থাকব তাদের জন্য কাজ করে যাব।

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী গরির দুখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরাও তার নির্দেশে সবাইকে সঙ্গে নিয়ে করোনা মোকাবিলায় নরসিংদীবাসীর জন্য কাজ করব।

নরসিংদীর মাধবদী উপজেলার ঘরে ঘরে আত্মীয়স্বজন, নিজস্ব কর্মীদের মাধ্যমে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন বুবলী। তার ব্যক্তিগত তহবিল থেকে প্রায় তিন হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। নরসিংদীর বিভিন্ন সংগঠন যারা গরিব দিনমজুর মেহনতী মানুষের পাশে দাঁড়িয়েছেন ওই রকম ১২টি সংগঠনকেও আর্থিকভাবে সহযোগিতা করে তাদের সঙ্গে সম্পৃক্ত হন।

advertisement