advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ভারত-পাকিস্তান সিরিজ চান শোয়েব

ক্রীড়া ডেস্ক
৯ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ৮ এপ্রিল ২০২০ ২১:৪০
advertisement

করোনা ভাইরাসে লাখো মানুষ আক্রান্ত। আর ভেঙে পড়ছে অর্থনীতিও। প্রতিটি দেশের সরকারপ্রধানের ঘুম হারাম হয়ে গেছে। পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার মনে করেন, এখনই এগিয়ে আসার সময়। শোয়েব ভারত-পাকিস্তানের একটি সিরিজ আয়োজন করতে চান। আর এই সিরিজ থেকে অর্জিত অর্থ তিনি করোনা আক্রান্ত মানুষকে সাহায্য করবেন। ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ আয়োজনের পক্ষে তিনি।

২০০৭ সাল থেকে ভারত ও পাকিস্তান কোনো পূর্ণ সিরিজ খেলেনি। সন্ত্রাসী হামলার পর থেকে দুই দেশের সম্পর্ক এখনো শীতল রয়েছে। আইসিসি ও এশিয়া কাপের ইভেন্টে শুধু তাদের দেখা হয়। শোয়েব আখতার বলেছেন, ‘এই সংকটের সময় আমি তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রস্তাব রাখছি। এই প্রথম দুই দেশের মানুষ হতাশ হবেন না এই ম্যাচ দেখে। বিরাট সেঞ্চুরি করলেও আমরা পাকিস্তানিরা খুশি হব। আবার বাবর আজম সেঞ্চুরি করলে ভারতীয়রা খুশি হবেন। মাঠে এলে দুই দলই জয় নিয়ে বের হয়ে আসবে।’

শোয়েব আখতার জানিয়েছেন, ক্লোজড ডোর ম্যাচ হবে। টিভি স্বত্বধারীরা অর্থ জোগাড় করতে পারেন। সমর্থকরা টিভিতে খেলাটি দেখতে পারেন। এই সময়ে ভারত ও পাকিস্তানে লকডাউন চলছে। দুটি দেশে করোনা ভালোভাবেই আঘাত হেনেছে। শোয়েব মানবিক আবেদনই জানিয়েছেন। তবে ম্যাচ হওয়ার সম্ভাবনা নেই বলা চলে।

advertisement