advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদ দুর্ধর্ষ প্রকৃতির : তোফায়েল আহমেদ

নিজস্ব প্রতিবেদক
৯ এপ্রিল ২০২০ ০০:০০ | আপডেট: ৮ এপ্রিল ২০২০ ২৩:৩৬
advertisement

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) আবদুল মাজেদকে ‘দুর্ধর্ষ প্রকৃতির লোক’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ। গতকাল বুধবার এক ভিডিওবার্তায় তিনি বলেন, সব বাঙালি জাতি আজকে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) মাজেদের গ্রেপ্তারের খবর শুনে ভীষণ উল্লসিত ও আনন্দিত। বঙ্গবন্ধুকে যারা হত্যা করে বাংলাদেশের স্বাধীনতাকে ধ্বংস করার চেষ্টা করেছিল, একটি স্বপ্নকে হত্যা করার চেষ্টা করেছিল, ক্যাপ্টেন মাজেদ ছিল তাদের অন্যতম।

তোফায়েল বলেন, সে একটা দুর্ধর্ষ প্রকৃতির লোক। বঙ্গবন্ধুর দুই কন্যা ছাড়া যারা বিদেশে ছিলেন, বাকি সবাইকে হত্যা করে ফেলেছিল। এমনকি খুুনি মাজেদ আমার এপিএস ১৯৭৩ ব্যাচের প্রশাসনিক কর্মকর্তা শফিকুল আলম মিন্টু, তাকে গ্রেপ্তার করে, নির্যাতনে তাকে হত্যা করে তার লাশ বুড়িগঙ্গা নদীতে ভাসিয়ে দেয়।

তিনি আরও বলেন, আমি যখন ময়মনসিংহ কারাগারে বন্দি। তখন শুনেছিলাম একটি আওয়াজ, যে শফিকুল আলম মিন্টু নামে কেউ আছে কিনা? আমি বুঝতে পেরেছিলাম। কারণ, খুনি মাজেদ আমাকে গ্রেপ্তার করে পুলিশ কন্ট্রোলরুম থেকে তুলে নিয়েছিল বলে উল্লেখ করেন আওয়ামী লীগের এ উপদেষ্টা।

advertisement