advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

কুর্মিটোলা হাসপাতালে পুলিশ সদস্যের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
৯ এপ্রিল ২০২০ ১৬:১২ | আপডেট: ৯ এপ্রিল ২০২০ ১৮:০৬
কুর্মিটোলা জেনারেল হাসপাতাল। ফাইল ছবি
advertisement

ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক পুলিশ কনস্টেবল মারা গেছেন। গতকাল বুধবার রাতে তার মৃত্যু হয়। তিনি ডায়েবেটিস ও কিডনির জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।

তবে ওই পুলিশ সদস্যের মৃত্যু করোনাভাইরাসে হয়নি বলে জানিয়েছেন পুলিশ হেডকোয়ার্টারের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা। তিনি জানান, করোনাভাইরাস সন্দেহ দূর করতে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয় এবং রিপোর্টে নেগেটিভ ফলাফল পাওয়া যায়।

মো. সোহেল রানা জানান, মাদারীপুরের পুলিশ সদস্য উচ্চমাত্রার ডায়াবেটিস ও কিডনিজনিত সমস্যায় মারা গিয়েছেন, করোনাভাইরাসের কারণে নয়। এই সমস্যাগুলোর কারণে প্রথমে তাকে মাদারীপুর সদর হাসপাতালে, তারপর কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও ঢাকায় চিকিৎসা প্রদান করা হয়। এরপরও অবস্থার অবনতি হলে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন তিনি মৃতবরণ করেন।

আজ বৃহস্পতিবার দুপুরে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আবদুল হান্নান বলেন, গতকাল রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই পুুলিশ কনস্টেবল মারা যান। তার বয়স ২৬ বছর। তার বাড়ি গোপালগঞ্জ সদরে।

আবদুল হান্নান জানান, গত মঙ্গলবার শিবচরে ডিউটিতে থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওই পুলিশ সদস্য। তাকে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। ওইদিনই তার নমুনা সংগ্রহ করে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে নেওয়া হয় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে।

জেলার সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন বলেন, ‘ওই পুলিশ সদস্যের ডায়াবেটিস ও কিডনির জটিলতা ছিল।’

advertisement
Evall
advertisement