advertisement
advertisement

ঢাকাফেরত পুলিশের কোয়ারেন্টিন নিশ্চিতে বাড়ির ফটকে তালা দিল গ্রামবাসী

নিজস্ব প্রতিবেদক
২৭ এপ্রিল ২০২০ ০৯:০৩ | আপডেট: ২৭ এপ্রিল ২০২০ ০৯:৫২
প্রতীকী ছবি
advertisement

ঢাকাফেরত পুলিশ ও তার পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করার জন্য প্রশাসনকে জানিয়েছিলেন গ্রামবাসী। কিন্তু প্রশাসন থেকে ব্যবস্থা নিতে দেরি হওয়ায় বিক্ষুব্ধ গ্রামবাসী নিজেরাই ওই পুলিশ সদস্যের বাড়ির ফটকে তালা লাগিয়ে দেন।

গতকাল রোববার সকাল ১০টায় মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডে ঘটেছে এই ঘটনা। গোয়েন্দা পুলিশের বিশেষ শাখার সদস্য জাহাঙ্গীর চৌধুরী ওই ওয়ার্ডের শ্রীনাথপুর এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ উপপরিদর্শক কামাল চৌধুরীর ছেলে।

জানা গেছে, গত ২৪ এপ্রিল ভোরে স্ত্রী, সন্তান ও মাকে নিয়ে ঢাকা থেকে বাড়ি ফেরেন জাহাঙ্গীর চৌধুরী। তারা বাড়ি ফেরার পর এলাকায় জনমনে আতঙ্ক সৃষ্টি হলে তাদেরকে হোম কোয়ারেন্টিনে রাখার জন্য পৌর মেয়র ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে দাবি জানান গ্রামবাসী।

কিন্তু পৌরসভা ও উপজেলা প্রশাসন থেকে ব্যবস্থা গ্রহণে বিলম্ব হচ্ছিল। এ কারণে গ্রামবাসীরা বিক্ষুব্ধ হয়ে নিজেরাই রোববার সকাল ১০টায় ঢাকাফেরত গোয়েন্দা পুলিশ বিশেষ শাখার সদস্য জাহাঙ্গীর চৌধুরীর বাড়ির ফটকে তালা লাগিয়ে দেন।

এ ব্যাপারে জানতে চাইলে কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদ জানান, ‌‌গ্রামবাসীরা নিজেরাই ওই পুলিশ সদস্যের বাড়ির ফটকে তালা দিয়েছে।

advertisement
Evaly
advertisement