advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ঈদের পোশাকের চাহিদা মেটাতে অনলাইনে ‘সারা’

নিজস্ব প্রতিবেদক
৪ মে ২০২০ ১৮:১৫ | আপডেট: ৪ মে ২০২০ ১৮:১৫
advertisement

সমগ্র বিশ্বব্যাপী চলছে করোনা প্রাদুর্ভাব। আর এর মধ্যেই পালিত হচ্ছে পবিত্র রমজান। আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে রেখে সামাজিক দূরত্ব বজায় রাখার নিমিত্তে ‘সারা’ লাইফস্টাইল এবার অনলাইনের মাধ্যমেই পণ্য পৌঁছে দেবে গ্রাহকের দরজায়। সব নিরাপত্তা মেনে কেবল ঢাকাতে অনলাইনে তথা সারা’র নিজস্ব ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগমাধ্যমে সারা’র পেজ থেকে পণ্য অর্ডার করলেই গ্রাহকের কাছে পৌঁছে যাবে।

বরাবরের মতোই সারা’র ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রি পিস, এক্সক্লুসিভ শাড়ি, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি পিস, ফ্যাশন টপস এবং ডেনিম।

সারা’র এই আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।

এ ছাড়া শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টপস- স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রি পিস, পাঞ্জাবি, শার্ট, টি শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবি-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট।

তবে, সারার ঈদ আয়োজনে এবার অন্যতম আকর্ষণ হিসেবে আছে ফুল ফ্যামিলি কালেকশন- পাঞ্জাবি, থ্রি পিস, শাড়ি, টি শার্ট, পোলো শার্ট।

সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ ( www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (sara lifestyle ltd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন আর ঈদের আনন্দ একসাথে মিলে উপভোগ করতে পারেন।

advertisement
Evall
advertisement