advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনায় কলরেট কমালো গ্রামীণফোন  

নিজস্ব প্রতিবেদক
৮ মে ২০২০ ২০:২৮ | আপডেট: ৯ মে ২০২০ ০১:০২
advertisement

করোনাভাইরাস মোকাবিলায় ১০০ কোটি টাকার সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছে বেসরকারি মোবাইল ফোন অপারেটার গ্রামীণফোন। এই সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে দিনের নির্দিষ্ট সময়ে কলরেট কমানোসহ নানা অফার দিচ্ছে প্রতিষ্ঠানটি।  

আজ শুক্রবার বিকেলে অনলাইন সংবাদ সম্মেলনে এ তথ্য জানান গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির আজমান।

গ্রামীণফোনের প্রধান নির্বাহী জানান, এক কোটি গ্রাহকের জন্য ১০ কোটি ফ্রি মিনিট দিচ্ছে গ্রামীণফোন। এ ছাড়া সব গ্রামীণফোন গ্রাহকদের জন্য সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রতি মিনিট ৪৮ পয়সা কল রেট। আর মাইজিপি থেকে সাপ্তাহিক সকল ইন্টারনেট প্যাকে ১০০ শতাংশ বোনাস।

ইয়াসির আজমান আরও বলেন, ‘এ প্রতিকূল সময়ে গ্রাহক সেবাদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন গ্রামীণফোনের খুচরা ব্যবসায়ীরা। তাদের কথা চিন্তা করে, এ সঙ্কটের সময়ে ক্ষতিগ্রস্ত খুচরা ব্যবসায়ীদের সহায়তায় গ্রামীণফোন ১০ কোটি টাকা সমমানের সেফটি-নেট ক্রেডিট স্কিমের ঘোষণা দিয়েছে।’

চিকিৎসকদের ইন্টারনেট দেওয়ার বিষয়ে ইয়াসির আজমান বলেন, ‘স্বাস্থ্য অধিদপ্তরের সনদপ্রাপ্ত ২৫ হাজার করোনা চিকিৎসকে ১ টাকার বিনিময়ে আগামী ছয় মাসের জন্য প্রতি মাসে ৩০ জিবি ইন্টারনেট দেওয়া হবে।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব, প্রধান যোগাযোগ কর্মকর্তা খায়রুল বাসার অংশ নেন।

advertisement
Evall
advertisement